ফিজিক্যালি হ্যান্ডিক্যাপ মালু মিয়ার বেনিফিসারী পাকা ঘর পরিদর্শন করেন মোহনভোগ ব্লকের বিডিও এবং ভাইস চেয়ারম্যান-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা 

৮ জানুয়ারি

শনিবার

বক্সনগর প্রতিনিধিঃ কেন্দ্র সরকার এবং রাজ্য সরকারের সহযোগিতা এবং সারা ত্রিপুরা রাজ্যে সকল বেনিফিসারী প্রধানমন্ত্রীর আবাস যোজনা গ্রামীণ প্রকল্পের ঘর পেয়েছেন। 

আর এই ঘর গুলিকে বাস্তবে রূপ দেওয়ার জন্য প্রশাসনিক  উচ্চ স্তরের এবং নিচু স্তরের সদস্যরা দিনরাত খবর নিচ্ছে। গতকাল সকাল ১০ ঘটিকার সময় মোহনভোগ আরডি ব্লকের অন্তর্গত কলম ক্ষেত গ্রাম পঞ্চায়েতের চার নাম্বার ওয়ার্ডের ফিজিক্যালি হ্যান্ডিক্যাপ মালু মিয়া প্রধানমন্ত্রী আবাস যোজনা গ্রামীণ প্রকল্পের একটি ঘর পেয়েছেন। 

আর তার ঘরের কাজ মোহনভোগ আর ডি ব্লকের বিডিও এবং ব্লকের প্রশাসনিক সদস্যরা এসে সরকারি নিয়মে কিভাবে ঘরটি করা যায় ভিডিও নিজে  সরোজমিনে উপস্থিত থেকে দেখিয়ে দেন। যেহেতু বেনিফিসারী ফিজিকাল হ্যান্ডিক্যাপ মালু মিয়া তার প্রধানমন্ত্রীর আবাস যোজনা গ্রামীণ প্রকল্পের ঘরটি ছিল একটু ভিন্ন। এ বিষয়ে কথা বলতে গিয়ে মোহনভোগ আর ডি ব্লকের বিডিও বলেন ফিজিক্যালি হ্যান্ডিক্যাপ মালু মিয়া প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরটির জন‍্য ১ লাখ ৩০ হাজার টাকা এবং রেগা থেকে ৯৫ জন শ্রমিক দেওয়া হয়েছে। 

এবং এই টাকা দিয়ে যদি তার ঘর টি সম্পূর্ণ না হয় তাহলে ব্লক আগামী দিনে তাকে সহযোগিতা করবে। এদিকে ফিজিক্যালি হ্যান্ডিক্যাপ মালু মিয়া প্রধানমন্ত্রী আবাস যোজনার গ্রামীণ প্রকল্পের ঘর টি পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন এবং বর্তমান সরকারের প্রশংসা করেছেন।তাছাড়া এক সময় ফিজিক্যালি হ্যান্ডিক্যাপ এর তার কোন বাতা ছিল না বর্তমান সরকারে এসে তার বাতাও করে দিয়েছে। অধীন উপস্থিত ছিলেন মোহনভোগ আরডি ব্লক এর ভিডিও মিঠুন দাস চৌধুরী ,ভাইস চেয়ারম্যান জিতেন্দ্র দাস  ,বি এ সি চেয়ারম্যান ভাসল‍্য কুমার নোয়াতিয়া ,কলমক্ষেত গ্রাম পঞ্চায়েতের প্রধান মনিকা দাস, উপপ্রধান ইমাম হোসেন এবং পঞ্চায়েত সমিতির সদস্য সালাম মিয়া সহ আরো অনেক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu