কলকাতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তৃণমূল নেতা মুজিবুর ইসলামের-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
৭ জানুয়ারি

শুক্রবার

বক্সনগর প্রতিনিধিঃ গত ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মুজিবর ইসলাম মজুমদারের  আগরতলা স্থিত বাসভবনে এক কর্মসূচির আয়োজন করা হয়েছিল।

এই কর্মসূচিতে দিনদুপুরে উনার বাড়িতে হামলা চালায় দুস্কৃতিকারীরা। এই দিন উনি সহ মোট তিন জন তৃণমূল কর্মী ও ওনার পরিবারের সদস্যরা প্রচন্ডভাবে আহত হয়। মুজিবর ইসলাম মজুমদার এবং ছাত্রনেতা শুভঙ্কর মজুমদার দুজনকে এসএসকেএম হসপিটালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। 

এই দিকে শুভঙ্কর মজুমদার সুস্থ হয়ে বাড়ি ফিরে আসলেও,আঘাত এতটাই গুরুতর ছিল যে মুজিবর ইসলাম মজুমদার কে বহু চেষ্টা করেও শেষ রক্ষা করা গোলো না। বর্তমানে উনার মৃতদেহ কলকাতা এসএসকেএম হসপিটালে রয়েছে। জানা যায় গতকাল সকাল ৬.৩০ মিনিট নাগাদ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন । জানা যায় উনার স্থানীয় বাড়ী সিপাহীজলা জেলার সোনামুড়া মহুকুমার সোনামুড়া দূর্গাপুর এলাকায়। উনি রাজ্যের প্রাক্তন মন্ত্রী প্রয়াত মনসুর আলীর কনিষ্ট পুত্র জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব তৃনমুল কংগ্রেস নেতা জনাব মুজিবর ইসলাম ( তপন)। 

তিনি দীর্ঘদিন জাতীয় কংগ্রেসের রাজ্য সম্পাদকের পদে ছিলেন । কয়েকবার বিধায়ক পদ প্রার্থী হয়েও লড়াই করেছিলেন । অল্প কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন । তৃণমূল কংগ্রেসে যোগদান করার পরেই দুষ্কৃতিকারীরা তার ওপর হামলা চালায় । বুধবার সকাল সাড়ে ছয়টায় কলকাতার এস এস কে এম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে গোটা সোনামুড়া জুড়ে এবং রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu