নাবালিকা অপহরণ পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ পরিবার-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২১ জানুয়ারি
শুক্রবার
বিশালগড়  প্রতিনিধিঃ পুলিশ আইবি এবং ক্রাইম ব্রাঞ্চে রচোখে ধুলো দিয়ে নাবালিকা অপহরণ করে পালালো এক অপহরণ কারী

নাবালিকা অপহরণের চারদিন পরেও কোনো খোঁজ পায়নি পরিবার। বিশালগড় মহিলা থানার ভূমিকায় ক্ষুব্ধ নাবালিকার পরিবার।সোমবার গৃহ শিক্ষকের বাড়িতে পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায় এক নাবালিকা। নাম মেহের কবীর ১৬ পিতার নামঃ জয়দুল হোসেন। বাড়ি চরিলাম আর ডি ব্লকের অন্তর্গত আরালিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী বন্ধু-বান্ধব সবার বাড়িতে তন্নতন্ন করে খুঁজেও মেহেরের সন্ধান পাওয়া যায় নি। যার ফলে বিশালগড় মহিলা থানায় মিসিং ডায়েরি করেছিল মেহেরের পিতা। 

চার দিন ধরে কোন খোঁজ পাওয়া যাচ্ছে না মেহেরের। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সকাল 8 ঘটিকায় মেহেরের ফোন সুইচ অন আসে। চারদিন ধরে মেহেরের ফোন সুইচ অফ ছিল। হঠাৎ করে ফোন সুইচ অন হওয়ায় মেহের তার ভাই এবং বাবাকে বলে বাবা এফআইআর তুলে নাও না হলে আমাকে প্রাণে মেরে ফেলবে। আমার মুখ আর কোনদিন দেখতে পারবে না। এই কথা বলে সুইচ অফ হয়ে যায়।মেহেরের ভাই এবং বাবা বলেছিল যখন মেহের কথা বলছে তখন ট্রেনের আওয়াজ শোনা যাচ্ছিল। এবং মেহেরের ভাই ট্রুকলার এর মাধ্যমে লোকেশন দেখতে পেয়েছে মহারাষ্ট্রের নাগপুর স্টেশন দেখাচ্ছে লোকেশনে। কান্নায় ভেঙে পড়েছে মেহেরের পিতা মাতা ভাই। খবর নিয়ে জানতে পারা গেছে কাম থানা এলাকার রফিক ইসলাম নামে এক যুবক অপহরণ করেছে জয় দুলের নাবালিকা কন্যাকে। 

এখন নাবালিকা কন্যাকে ফিরে পাওয়ার জন্য মেহেরের পিতা-মাতা বিশালগড় মহিলা থানার উপর ক্ষুব্ধ হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং জেলাশাসকের দ্বারস্থ হবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন। যদি সেই অপহরণকারী মেহেরকে প্রানে মেরে ফেলে এই দুশ্চিন্তায় ভুগছেন মেহেরের পরিবার। মুখ্যমন্ত্রীর কাছে কাতর আবেদন জানিয়েছে মেহেরের পিতা জয়দুল যাতে প্রশাসন মেহেরকে ফিরে পেতে সাহায্য করে।চারদিন ধরে মেহেরের চিন্তায় খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে মেহেরের পিতা মাতা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu