চরিলাম স্কুলের ভবিষ্যত খুব উজ্জ্বল-উপমুখ্যমন্ত্রী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২২ জানুয়ারি
শনিবার
বিশালগড়  প্রতিনিধিঃ স্পেশাল ড্রাইভ চলছে প্রতিটি স্কুলে স্কুলে। তিন দিনের স্পেশাল ড্রাইভে ১৫ থেকে ১৮ বছর বয়সী সমস্ত ছাত্র-ছাত্রীদের ভ্যাক্সিন দেওয়া হচ্ছে স্কুলে। 

ভ্যাক্সিনেশন ক্যাম্প পরিদর্শনে আসেন চরিলাম দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এ রাজ্যের উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মন।বৃহস্পতিবার বেলা ১ ঘটিকায় চরিলাম দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ের ভ্যাক্সিনেশন ক্যাম্প পরিদর্শনে আসেন তিনি। তিনি বলেন ১৫ থেকে ১৮ বছর বয়সী সমস্ত ছাত্র-ছাত্রীদের ভ্যাকসিন নিতে হবে। বন্ধু-বান্ধবদের ও ভ্যাকসিন নেওয়ার জন্য বলতে হবে। নিজে সুস্থ থাকতে হবে এবং অপরকেও সুস্থ রাখতে হবে। 

কারণ সুস্থ দেহ সুস্থ জীবন। আগে বেঁচে থাকতে হবে তারপর পড়াশোনা কাজকর্ম সব করতে হবে। করুনা নামক মারণ ভাইরাসের বিরুদ্ধে জয়ী হতে হলে ভ্যাকসিন নিতে হবে।ভারত বিশাল জনসংখ্যার দেশ এরপরেও অতি অল্প সময়ের মধ্যে দেশের বিশাল অংশের মানুষকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়েছে কেন্দ্রীয় সরকার এবং রাজ্য সরকারের প্রচেষ্টায়। 
ভ্যাকসিন পরিদর্শনকালে উপমুখ্যমন্ত্রী বলেন চরিলাম দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এর ভবিষ্যৎ উজ্জ্বল। নতুন বিল্ডিং হচ্ছে নতুন শ্রেণিকক্ষ হচ্ছে। অনেক কিছু হবে এই স্কুলে। ভ্যাক্সিনেশন পরিদর্শনকালে উপমুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বিশালগড় মহকুমা শাসক জয়ন্ত ভট্টাচার্য সিপাহী জলা জেলা স্বাস্থ্য আধিকারিক অফিসের ভ্যাক্সিনেশন অফিসার ডক্টর অরিজিৎ সিনহা স্কুলের সহকারি প্রধান শিক্ষিকা সুদ্দিতা দেববর্মা এসএমসি কমিটির চেয়ারম্যান সহ আরো অনেকে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu