নেশা কারবারির দ্বারা প্রাণ নাশের হুমকির শিকার এক সাংবাদিক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১১ জানুয়ারি

মঙ্গলবার
বিশালগড় প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় গত ২ জানুয়ারি বিশালগড় রেল স্টেশনে বিশালগড় থানার পুলিশ নেশা বিরোধী অভিযান চালায়।

এই সময় বিশালগড়ের কুখ্যাত নেশা কারবারি পার্থ প্রতিম পালিতের গাড়িতেও পুলিশ তল্লাসী চালায়। উক্ত ঘটনার নিউজ কভার করে বিশালগড় মহকুমার সাংবাদিক সুমন দেব এবং এই পরবর্তী সময়ে সংবাদটি রাজ্যের বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদটি সম্প্রচারিত হয়। পরে নেশা কারবারি পার্থ প্রতিম পালিত সাংবাদিক সুমন দেবকে ফোন করে প্রাণ নাশের হুমকি দেয়। 

এবং সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুকে শুধুমাত্র সুমন দেবকে ট্যাগ করে বিশ্রী ভাষায় পোস্ট করে হুমকি প্রদান করে। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার বিশালগড় মহকুমার কর্তব্যরত সাংবাদিকদের এক প্রতিনিধি দল বিশালগড় থানার ওসি দেবাশীষ সাহার সঙ্গে কথা বলেন এবং সাংবাদিক সুমন দেবের পক্ষ থেকে পার্থ প্রতিম পালিতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এদিনের প্রতিনিধি দলে ছিলেন সিপাহীজলা জেলা প্রেসক্লাবের সভাপতি উদয়ন চৌধুরী, বিশালগড় মহকুমা প্রেসক্লাবের সম্পাদক তাজুল ইলাম সহ অন্যান্যরা।
উল্লেখ্য, অভিযুক্ত পার্থ প্রতিম পালিত দীর্ঘ দিন যাবত নেশা কারবারের সঙ্গে যুক্ত রয়েছে। ৭-ই জানুয়ারি বিশালগড় থানার পুলিশের কাছে গুপন সূত্রে খবর আসে বিশালগড় রেল স্টেশনে নেশ সামগ্রী এক গাড়ি থেকে আরেক গাড়িতে লোড আনলোডিং হচ্ছিল। তখন রেল স্টেশনে নেশা কারবারি পার্থ প্রতিম পালিতের গাড়িতেও পুলিশ তল্লাসী চালায়। উক্ত ঘটনার সংবাদ সংগ্রহ করায় সাংবাদিক সুমন দেবকে প্রাণ নাশের হুমকি দেয় নেশা কারবারি পার্থ প্রতিম পালিত। 

তাছাড়া অভিযুক্ত পার্থ প্রতিম পালিত নিজেকে একটি প্রভাতী পত্রিকার সাংবাদিক হিসাবেও পরিচয় দিত। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজের ছবিতে সাংবাদিক লিখে পোস্ট করে। পরে ওই সংবাদ মাধ্যমের অফিসে যোগাযোগ করলে জানা যায় তার সঙ্গে ওই পত্রিকার কোনো সম্পর্ক নেই। এখন দেখার মামলা হাতে নিয়ে পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu