এলাকাবাসীর সহযোগে সরকারি রাস্তা নির্মাণের জমি নির্ধারণ-Sabuj Tripura

 


সবুজ ত্রিপুরা 
১৩ ডিসেম্বর
সোমবার


পানিসাগর  প্রতিনিধিঃ  সরকারি অনুমোদনপ্রাপ্ত  রাস্তা ,বর্ধিত করণের জমি পরিমাপ সংক্রান্ত বিষয় টির সুষ্ঠু নিরসন করা হলো। গতকাল নর্থ ত্রিপুরা পানিসাগর সাব ডিভিশনের অন্তর্গত পূর্ব জলাবাসা ও জলাবাসা জিপির অধীনস্থ, 

জলাবাসা ভায়া দুগাংগ হয়ে নুয়াগাংগ আসাম,আগরতলা জাতীয় সড়ক এ যুক্ত, নবনির্মিত রাস্তার  নির্মাণের , জমি নির্ধারণ প্রক্রিয়া কে বাস্তবায়িত করতে উদ্যোগ গ্রহণ করেন বৃহত্তর জলাবাসা অঞ্চলের বিভিন্ন সামাজিক সংস্থা সহ  সর্বধর্মীয় ও সর্বদলীয় নেতৃত্ব এবং এলাকার প্রবীণ শুভবুদ্ধি সম্পন্ন সুনাগরিক বৃন্দগন।

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আজকের উক্ত রাস্তাটি পরিমাপ কর্মসূচিতে অংশগ্রহণকারী বৃহৎ অঞ্চল এর পক্ষ থেকে, এলাকার প্রবীণ সমাজসেবী তথা বুদ্ধিজীবী নাগরিক শ্রী সুধন্য কুমার নাথ মহাশয় , উপস্থিত সংবাদমাধ্যমকে জানান যে গোটা এলাকার বৃহৎ স্বার্থে উক্ত বর্ধিত ও  বিস্তর রাস্তা নির্মাণ করতে , এবং গোটা এলাকার বৃহৎ স্বার্থে, আজ রাস্তা পরিমাপ করতে গিয়ে পার্শ্ববর্তী জমির মালিক ও দখলদার গণ এর সতস্ফুর্ত  সহযোগিতা পেয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন। 

এই রাস্তাটি আগামী কয়েক মাসের মধ্যেই নির্মাণকার্য সম্পন্ন হবে বলে আশা ব্যক্ত করেন। আজকের এই কর্মসূচিতে সশরীরে উপস্থিত হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পানিসাগর বিধানসভার বিধায়ক শ্রী বিনয় ভূষণ দাস সহ গোটা এলাকার সুনাগরিক বৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu