কর্মরত অবস্থায় দুই সহ কর্মীকে নিজের বন্দুক থেকে গুলি করে হত্যা করলো এক টি এস আর জোয়ান-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
০৬ ডিসেম্বর
সোমবার
বিশালগড়  প্রতিনিধিঃ উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করে তাতে সাড়া না পেয়ে মানসিক অবসাদপ্রাপ্ত হয়ে কর্মরত অবস্থায় দুই সহ কর্মীকে নিজের বন্দুক থেকে  গুলি করে হত্যা করলো এক টি এস আর জোয়ান। 

যদিও অভিযুক্ত জোয়ান সুকান্ত দাস  ঘটনার পর মধুপুর থানায় নিজেই আত্মসমর্পণ করে। ঘটনা শনিবার সকালে মধুপুর থানাধীন কোনাবন জিসি এস  ও এন জেসিতে। এই চাঞ্চল্যকর ঘটনায় নিহত হয়েছিলেন মার্কে সিং জমাতিয়া  এবং কিরণ জমাতিয়া নামে দুই টি এস আর জোয়ান।

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এদিকে শনিবার রাতেই রঙ্গদুলাল দেববর্মা নামে এক টি এস আর জোয়ান অভিযুক্ত জোয়ান  সুকান্ত দাসের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে মধুপুর থানায়। সেই অনুযায়ী অভিযুক্তের বিরুদ্ধে মামলা নথিভুক্ত হয় মধুপুর থানায়।

মামলা নম্বর মধুপুর থানা ২০/ ২০২১, আন্ডার সেকশন ৩০২/ ২৭ অফ আর্মস অ্যাক্ট ৩০২ আইপিসি মামলাতে মধুপুর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে এবং আসামিকে গ্রেপ্তার করে। রবিবার মধুপুর থানার পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে   অভিযুক্ত জোয়ান সুকান্ত দাসকে বিশালগড় আদালতে তুলে। যথারীতি মাননীয় আদালত অভিযুক্ত সুকান্ত দাসকে ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন সরকার পক্ষের আইনজীবী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu