সোমবার ১২ ঘন্টার ত্রিপুরা বন্ধের ডাক দিল পাতাল কণ্যার টি.পি.এফ তথা ত্রিপুরা পিপল ফ্রন্ট-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
০৬ ডিসেম্বর
সোমবার


তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ ত্রিপুরা রাজ্যে আইনের শাসন নেই, পুণরায় ত্রিপুরা রাজ্যে আইনের শাসন ফিরিয়ে আনতে হবে। দুইজন টি.এস.আর জওয়ান হত্যাকাণ্ডে প্রকৃত

দোষীদের গ্ৰেপ্তার করে অবিলম্বে শাস্তি প্রদান করতে হবে সহ আরও কিছু দাবি দাওয়া নিয়ে  সোমবার ১২ ঘন্টার ত্রিপুরা বন্ধের ডাক দিল পাতাল কণ্যার টি.পি.এফ তথা ত্রিপুরা পিপল ফ্রন্ট।সোমবার সকালে তেলিয়ামুড়া ত্রিশাবাড়ি রেল স্টেশন সংলগ্ন এলাকায় এবং বড়োমুড়া স্থিত সালকাকামী এলাকায় টি.পি.এফ দলের বেশ কিছু কর্মীসমর্থকরা  


                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পথ অবরোধে সামিল হয়। ঘটনার খবর যায় তেলিয়ামুড়া থানায়। তেলিয়ামুড়া মহাকুমা পুলিশ আধিকারিক সোনাচরণ জমাতিয়ার নেতৃত্বে বিশাল পুলিশ, ত্রিপুরা স্টেট রাইফেলস এবং আধাসামরিক বাহিনীর জওয়ানরা ত্রিশাবাড়ি রেল স্টেশন এবং সালকাকামীতে আসে। অপরদিকে চম্পকনগর আউট পোস্টের থেকে পুলিশ ও ত্রিপুরা স্টেট রাইফেলসের জওয়ানরা আসে সালকাকামীতে।

প্রথম পর্যায়ে তেলিয়ামুড়া থানার পুলিশ টি.পি.এফ দলের বেশ কয়েকজন কর্মীসমর্থকদের আটক করে তেলিয়ামুড়া টাউন হলে নিয়ে যায়, পরবর্তীতে আরও বেশ কয়েকজন কর্মীসমর্থক সালকাকামী স্থিত আসাম আগরতলা জাতীয় সড়ক অবরোধ করেতে চাইলে পুলিশ তাদের ধাওয়া দেয়।



তাছাড়া ত্রিশাবাড়ি স্থিত রেলস্টেশন এলাকায় থেকে ১২ জন পুরুষ এবং ৩ জন মহিলাকে আটক করে  তেলিয়ামুড়া টাউন হলে নিয়ে আটক করে রাখে। এ প্রসঙ্গে এক টি.পি.এফ নেতৃত্ব জানান  টি.এস.আর জওয়ান গুলি করে নৃশংস ভাবে হত্যা কান্ডের ঘটনায় বাধ্য হয়ে আমরা আজ প্রতিবাদ আন্দোলন গড়ে তোলতে মাঠে নেমেছি। তাছাড়া রাজ্যে আইনের শাসন নেই, রাজ্যে আইনের শাসন পূণরুদ্ধার করতে আমাদের এই ত্রিপুরা বন্ধ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu