রাজ্যে আইন পরিষেবার সুযোগ মানুষের কাছে দ্রুত পৌছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে : উপমুখ্যমন্ত্রী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
০৬ ডিসেম্বর
সোমবার


নিজেস্ব  প্রতিনিধিঃ রাজ্যে প্রশাসনিক বিকেন্দ্রীকরণের সাথে সাথে আইন পরিষেবার সুযোগ মানুষের কাছে দ্লুত পৌছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে৷ 

গত ০৪ ডিসেম্বর  বিশ্রামগঞ্জে সিপাইীজলা জেলা ও দায়রা জজ আদালতের ভিত্তিপ্রস্তর স্থাপন করে উপমুখ্যমন্ত্রী জিষ্ণু  দেববর্মা এ কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক জেনারেল দাতামোহন জমাতিয়া, এডভোকেট জেনারেল এস এস দে, জেলাশাসক বিশ্বশ্রী বি প্রমুখ। 

                                     হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সিপাহীজলা জেলা প্রশাসনিক ভবন সংলগ্ন স্থানে জেলা ও দায়রা জজ আদালতের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ভিত্তিপ্রস্তর স্থাপন করে উপমুখ্যমন্ত্রী জিষ্ণু  দেববর্মা আরও বলেন, আদালতগুলিতে মামলার সংখ্যা দিন দিন বাড়ছে। মানুষের কাছে দ্রুততার সাথে আইনী পরিষেবা পৌছে দিতে সরকার জেলা ও মহকুমায় আদালত চালু করার উদ্যোগ নিয়েছে। তিনি বলেন, বিশ্রামগঞ্জে সিপাহীজলা জেলা প্রশাসনের পরিকাঠামো আস্তে আস্তে গড়ে তোলা হচ্ছে। বিশ্রামগঞ্জের স্থায়ীভাবে আদালতের অফিস বাড়িটি নির্মাণ করা হলে সাধারণ মানুষের আইনী পরিষেবা পেতে আরও বেশী সুবিধা হবে। 

তিনি বলেন, রাজ্য সরকার সবকা সাথ সবকা বিকাশ ও সবকা বিশ্বাসকে সামনে রেখে কাজ করছে। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ত্রিপুরা হাই কোর্টের বিচারপতি শুভাশীষ তলাপাত্র। স্বাগত বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এস বি দত্ত। ধন্যবাদসুচক বক্তব্য রাখেন আইন সচিব বিশ্বজিৎ পালিত।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu