বক্সনগরে তিপ্রা মথা দলে ৪৭৫ পরিবারের ৩০৩৫ ভোটার যোগদান-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১০ ডিসেম্বর

শুক্রবার

বক্সনগর প্রতিনিধিঃ বক্সনগর বিধানসভা কেন্দ্রে হঠাৎ তিপ্রা মথার যোগদান সভায় ব্যাপক সাড়া পড়েছে।তিপ্রা মথার বক্সনগর ব্লক কমিটির উদ্যোগে সমর স্মৃতি মিলনায়তন প্রাঙ্গনে বুধবার বিকাল ৩ঘটিকার সময়ে এক যোগদান সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন তিপ্রা মথার বক্সনগর ব্লক কমিটির সভাপতি বীর ভদ্র দেববর্মা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্য তিপ্রা মথার যুব সাধারণ সম্পাদক লেমন দেববর্মা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন দলের সিপাহীজলা জেলার সভাপতি বিচিন দেববর্মা, সহসভাপতি নরেন্দ্র কিশোর দেববর্মা ,কোষাধ‍্যক্ষ রাকেশ দেববর্মা সহ অন‍্যান‍্য নেতৃত্বরা। 

                      হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

প্রথমে পুস্প স্তবক দিয়ে অতিথিদের বরণ করে নেন তিপ্রা মথার যুব নেতৃত্বরা। তার পর প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অতিথিরা অনুষ্ঠানের সূচনা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বক্সনগর তিপ্রা মথার যুব নেতৃত্ব নাহিদুল হাসান এবং পরবর্তীতে বক্তব্য রাখতে গিয়ে জেলার সহসভাপতি নরেন্দ্র কিশোর দেববর্মা বলেন, রাজ্যে একটি স্বৈরাচারী সরকারের শাসন চলছে। ফলে মানুষকে ভয়ভীতির মধ্য দিয়ে জীবন যাপন করতে হচ্চে। সরকারের কর্তারা উন্নয়নের নামে একের পর এক মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে চলছে। এই স্বৈরাচারী শাসন থেকে মুক্তি পেতে তিপ্রা মথার হাত কে শক্তিশালী করে ২০২৩শে সরকারের ক্ষমতায় আনতে হবে। এছাড়াও পর্যায়ক্রমে নেতৃত্বরা আলোচনা কালে সংখ্যালঘু প্রসঙ্গে বলেন, এই দেশে রাজ আমলে, এমনকি স্বাধীনতা আন্দোলনেও সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়ের অবদান গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। অনেক মুসলিম সম্প্রদায়ের মানুষ দেশের জন‍্য নিজেদের প্রান বিসর্জন দিয়েছেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা সভাপতি বিচিন দেববর্মা ,বুদ্ধ দেববর্মা, লেমন দেববর্মা প্রমুখরা। এদিনে আলোচনা শেষে বক্সনগরের বিভিন্ন জায়গা থেকে শাসকদল বিরোধী দল থেকে ৪৭৫ পরিবারের ৩০৩৫ জন ভোটার তিপ্রা মথা দলে যোগদান করে। উপস্থিত নেতৃত্বরা নবাগতদের দলীয় পতাকা দিয়ে দলে বরন করে নেন। তবে এদিনের এই যোগদান সভায় স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উপস্থিতি ছিল বিশেষ ভাবে লক্ষ‍্যনীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu