বিদ্যুতের হাইভোল্টেজ তারের সংস্পর্শে এসে মৃত্যু হয় এক ব্যক্তির-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
২২ ডিসেম্বর
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ বুধবার সাতসকালে গরু চড়াতে গিয়ে হাইভোল্টেজ বিদ্যুতের তারের সংস্পর্শে এসে মৃত্যু হয় প্রদীপ বৈশ্য (৫৫) নামে এক ব্যক্তির।ঘটনা তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায়, বুধবার সকালে প্রদীপ বাবু তার গৃহপালিত গরু গুলোকে নিয়ে চাকমাঘাট স্থিত ও.এন.জি.সি-র মাঠে চড়াতে যায়। ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীদের বক্তব্য প্রদীপ বাবু তার গরুগুলিকে নিয়ে যখন মাঠে যায় তখন হঠাৎ হাইভোল্টেজ বিদ্যুতের তারের সংস্পর্শে আসে এবং ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে থাকা

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

অন্যান্য লোকজনেরা তড়িঘড়ি ছুটে গিয়ে প্রদীপবাবু কে হাইভোল্টেজ বিদ্যুৎ তারের সংস্পর্শ থেকে লাঠি দিয়ে দূরে সরিয়ে দেয়। কিন্তু ততক্ষণে হয়তো অনেকটা দেরি হয়ে গিয়েছিল, সঙ্গে সঙ্গেই নিথর হয়ে মাটিতে লুটিয়ে পড়ে প্রদীপ বাবু। ঘটনার খবর যায় তেলিয়ামুড়া দমকল বাহিনীর কর্মীদের নিকট, ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া দমকল বাহিনীর কর্মীরা এবং ঘটনাস্থল থেকে প্রদীপ বাবুর দেহটিকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। 
সঙ্গে সঙ্গে মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে দেয়। তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানায় বর্তমানে মৃতদেহটি তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের মর্গে রয়েছে, ময়নাতদন্তের পর প্রদীপবাবুর মৃতদেহটিকে পরিবারের হাতে হস্তান্তর করা হবে।বুধবার সাতসকালে ঘটে যাওয়া এই ঘটনায় গোটার তেলিয়ামুড়া জুড়ে চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu