আজও সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত অরুণ দেববর্মা-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
২৪ ডিসেম্বর

শুক্রবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ যে কোনো নির্বাচন ঘনিয়ে এলে রাজ্যের প্রত্যন্ত এলাকার উপজাতিরা কেবল আশ্বাসের সুমধুর বাণী শুনতে পায় বিভিন্ন রাজনৈতিক দলের প্রভুদের কাছ থেকে। 

কিন্তু ভোট পর্ব সম্পন্ন হয়ে যাওয়ার পর রাজনৈতিক দলের প্রভুরা উধাও হয়ে যায়। অথচ উপজাতি গিরি বাসীরা চাতক পাখির মতো বসে থাকে তাদের প্রাপ্যটা পাওয়ার জন্য। তাই গিরিবাসীরা ও নেতাদের কাছে যায় না। তারা বর্তমানে তিতি বিরক্ত হয়ে আছে বঞ্চনার গ্লানি সহ্য করতে করতে। এমনই এক বাস্তব চিত্র পাওয়া গেল মুঙ্গিয়াকামী আর ডি ব্লকের অধীনে স্থানীয় ৩৬মাইল এলাকায়। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই এলাকার বঞ্চিত অরুণ দেববর্মার সাথে কথা হচ্ছিল সরকারি সুযোগ সুবিধার পাওয়ার বিষয়াদি নিয়ে। তিনি করুণ স্বরে জানালেন, বাম আমলে একটি সরকারি ঘর পাওয়ার জন্য দাবী জানিয়ে ছিলেন বহুবার। কিন্তু ওই সময় পাননি সরকারি ঘর। রাম আমলেও একই দাবি জানিয়ে ছিলেন স্থানীয় ও ব্লক প্রশাসনের কাছে। কিন্তু কাজ হয়নিবলে জানান অরুণ দেববর্মা। উপরন্ত এডিসি  তিপ্রা মথার দখলে যায় নির্বাচনের মধ্য দিয়ে বিগত কয়েক মাস পূর্বে। ওই সময় ও  তিপ্রা মথা দলের নেতৃত্বরাও অরুণ দেববর্মাকে আশ্বাস দিয়েছিল সরকারি ঘর দেওয়ার ব্যাপারে। 
এডিসি ভোট পর্ব শেষ হয়ে ৮ মাস অতিক্রান্ত হতে চললেও ৩৬ মাইল এলাকার বাসিন্দা দরিদ্র অরুণ দেববর্মার কপালে জোটল না সরকারি ঘর। যদিও অরুণ দেববর্মা বর্তমানে তার নিজ কুঁড়েঘরেই দিন গুজরান করছেন।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu