নজরকাড়া নেতাজির জন্ম জয়ন্তী পালনে ধর্মনগরে নানান প্রস্তুতি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২৪ ডিসেম্বর

শুক্রবার

ধর্মনগর  প্রতিনিধিঃ রাজ্যে নতুন সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে  বিগত দু বছর যাবৎ  সংস্কৃতির শহর ধর্মনগরে শুরু হয়  নজরকাড়া নেতাজি সুভাষচন্দ্র বসুর  জন্মজয়ন্তী পালন । 

বিভিন্ন সরকারি  দপ্তরের সহযোগিতায় শহরের সরকারি বেসরকারি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের রংবেরঙের সাজসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আকর্ষণীয় শোভাযাত্রার  মধ্য দিয়ে  ২০২১ সালের ২৩ জানুয়ারি বেশ ঘটা করে পালন করা হয়েছিল ধর্মনগরে। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

একি উদ্দেশ্যে অর্থাৎ আগামী ২০২২ সালের ২৩ জানুয়ারি নেতাজী সুভাষচন্দ্র বোসের ১২৬ তম জন্মদিন পালনের প্রস্তুতি কল্পে রবিবার বিকেল ৪ টায় ধর্মনগরের বিবেকানন্দ স্বার্ধ শতবার্ষিকী ভবনে  একটি প্রস্তুতি  সভার আয়োজন করা হয়েছিল। এই সভায় আমন্ত্রিত ছিল  ধর্মনগরের  প্রতিটি সরকারি বেসরকারি বিদ্যালয়ের  শিক্ষক-শিক্ষিকারা । ছিল বিভিন্ন সংগীত ,নৃত্য  , ও আবৃত্তি  শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর  শিক্ষক-শিক্ষিকারা।  ছিলেন  ধর্মনগর শহরের বিভিন্ন ক্লাব ও সামাজিক সংস্থার সদস্য সদস্যারা।  উপস্থিত সকলের সম্মুখে রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ  তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন আগামী  নেতাজী জন্ম জয়ন্তী পালনের বিভিন্ন পরিকল্পনা   তুলে ধরেন । কি করে এই নেতাজি জন্মজয়ন্তীকে বিগত বছর গুলোর তুলনায়    আরো সাজিয়ে   তোলা যায়  সে বিষয়ে উপস্থিত  সকলের কাছ থেকে পরামর্শ চান তিনি। 

এই সভায়  উপস্থিত  অন্যান্য  অতিথিরাও নেতাজি জন্মজয়ন্তী কে সামনে রেখে  তাদের মূল্যবান আলোচনা করেন। এই সভা থেকে ২০২২ সালের নেতাজী জন্ম জয়ন্তী উদযাপন  কমিটি তৈরি করা হয়। রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ  বিশ্ববন্ধু সেনকে এই কমিটির চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়। প্রস্তুতি কমিটির  কনভেনারের  দায়িত্ব দেওয়া হয় প্রবীণ সাংবাদিক সমর চক্রবর্তীকে ও দায়িত্ব প্রাপ্ত জেলা শিক্ষা আধিকারিক সুদীপ নাথ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu