মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা এ রাজ্যের গৌরব : শিক্ষামন্ত্রী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৩ ডিসেম্বর

শুক্রবার

নিজেস্ব প্রতিনিধিঃ মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা এ রাজ্যের গৌরব। মহাবিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা শুধু এই রাজ্যেই নয় দেশ বিদেশেও সুনামের সাথে কাজ করছেন। 

আজ মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের এলামনি আ্যাসোসিয়েশনের উদ্যোগে এমবিবি কলেজ আ্যাসোসিয়েশনের অফিশিয়াল ওয়েবসাইটের (alumni.mbbcollege.in) উদ্বোধন করে শিক্ষামন্ত্রী রতনলাল নাথ একথা বলেন। 

                            হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আজ এমবিবি কলেজে এই ওয়েবসাইটের উদ্বোধন করে শিক্ষামন্ত্রী শ্রী নাথ মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের উন্নয়নে এলামনি আযাসোসিয়েশনের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, রাজ্যে উচ্চশিক্ষা ক্ষেত্রের উন্নয়নে সরকার সদর্থক ভূমিকা নিয়ে কাজ করছে। 

রাজ্যের অধিকাংশ ভিন্ত্রী কলেজের ন্যাক মূল্যায়ন শেষের পথে। অধ্যাপক নিয়োগের কাজ চুড়ান্ত পর্যায়ে রয়েছে। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের সুপ্রাচীন ও গৌরবময় ইতিহাসের কথা তুলে ধরেন। তিনি বলেন, “আমি নিজেও ১৯৭২ সালে এই কলেজ থেকে ম্নাতক ডিষ্রী অর্জন করেছি)। শিক্ষামন্ত্রী মহারাজা বীরবিক্রম মহাবিদ্যালয়ের এলামনি আযাসোসিয়েশনের শ্রীবৃদ্ধি কামনা করেন।



অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এলামনির সম্পাদক ড. সুরজিৎ সেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উচ্চশিক্ষা দপ্তরের অধিকর্তা তথা এলামনির সভাপতি নিপেন্দ্র চন্দ্র শর্মা। উপস্থিত ছিলেন উচ্চশিক্ষা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক অরুণোদয় সাহা, ত্রিপুরা চা উন্নয়ন নিগমের চেয়ারম্যান সন্তোষ সাহা, তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা রতন বিশ্বাস। অনুষ্ঠানে ধনব্যাদসূচক বক্তব্য রাখেন এলামনির কার্যকরী সভাপতি ড. গৌতম সাহা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu