জাতীয় জল জীবন মিশন কর্মসূচির অঙ্গ হিসাবে জেলা ভিত্তিক অংকন ও ক্যুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত-Sabuj Tripura

 


সবুজ ত্রিপুরা 
২১ ডিসেম্বর
মঙ্গলবার

নিজেস্ব প্রতিনিধিঃ  ভারত সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের  অন্তর্গত উত্তর ত্রিপুরা নেহরু যুব কেন্দ্রের উদ্যোগে ও  ভারত সরকারের জল শক্তি মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় জাতীয় জল জীবন মিশন কর্মসূচির অঙ্গ

হিসাবে জেলা ভিত্তিক অংকন ও ক্যুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ধর্মনগর সরকারি মহাবিদ্যালয় এর কনফারেন্স হলে উদ্ভাবনী সামাজিক সংস্থার পরিচালনায়  রবিবার ১৯ শে  ডিসেম্বর।

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এ প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন উত্তর ত্রিপুরা জেলা পরিষদের সম্মানিত সভাধিপতি ভবতোষ দাস  অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যাপক অনিল কুমার সিনহা । ত্রিপুরা রাষ্ট্রভাষা প্রচার সমিতির অধ্যক্ষ শুভ্রাংশু দাম। ডক্টর বর্ণালী দাস, গেস্ট লেকচারার, ধর্মনগর কলেজ। জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত নিরঞ্জন নাথ । স্বাগত বক্তব্য রাখেন উত্তর ত্রিপুরা নেহরু যুব কেন্দ্রের একাউন্ট এন্ড প্রোগ্রাম সুপারভাইজার শর্মিষ্ঠা ভট্টাচার্যী  অঙ্কন প্রতিযোগিতায় মোট ৪০০ জন প্রতিযোগী প্রতিযোগিনী অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন অঙ্গন স্কুল থেকে। তাদের মধ্যে মোট ৩৬ জন প্রতিযোগী প্রতিযোগিনী কে পুরস্কৃত করা হয়। এছাড়াও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ২০ জন প্রতিযোগী প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বৃষ্টির জল সংরক্ষণের উপর বিস্তারিতভাবে আলোচনা রাখেন এবং সবাইকে এই জলের সংকট রোধের জন্য জাতীয় জনজীবন মিশনের বাস্তবায়নে সহযোগিতা করার আহ্বান জানান ধন্যবাদ সূচক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu