১০৩২৩ শিক্ষক ব‍্যবসায়ীর গোডাউনে বিএসএফের হানা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৮ ডিসেম্বর
শানিবার

বক্সনগর প্রতিনিধিঃ গোডাউনের তালা ভেঙে লক্ষাধিক টাকার মালপত্র নিয়ে যাওয়ার অভিযোগ উঠে সিমান্তরক্ষী বিএসএফ জোয়ানদের বিরুদ্ধে।


ঘটনার বিবরনে জানা গেছে, রহিমপুর এলাকার ১০৩২৩ এর শিক্ষক ফারুক মিয়া নিজের চাকুরী চলে যাওয়ার পরে রহিমপুর বাজারে সামান্য পুঁজি দিয়ে মুদি দোকানের ব‍্যবসা শুরু করে। কিন্তু ব‍্যবসা তেমন ভালো ভাবে না চললেও মোটামুটি ভাবে চলে যাচ্ছিল। কিন্তু এর মধ‍্যেই যেন তার এই ব‍্যবসার মধ‍্যে অনভিপ্রেত এক আঘাত নেমে আসলো।

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

বৃহস্পতিবার দুপুরে ফারুক মিয়া যখন বাজারে উপস্থিত ছিল না, তখন আশাবাড়ির বিওপি'র বিএসএফ জোয়ানরা তার গোডাউনের তালা ভেঙ্গে মজুত থাকা হরলিক্স,পার্ক চকলেট, ক্যাটবেরি চকলেট ইত্যাদি নিয়ে যায়। তবে বিএসএফের এমন ঘটনার খবর পেয়ে ফারুক মিয়া তড়িঘড়ি করে ঘটনাস্থলে এসে তাদের নিজের মজুতকৃত মালপত্রের বৈধ জি এস টি ডকুমেন্টস সহ ক‍্যাশমেমো দেখালেও বিএসএফ জোয়ানরা সে গুলোকে কোনো কর্নপাত করেনি। এমন কি বাজার কমিটির লোকজন সহ এলাকার প্রধান মহোদয় পর্যন্ত ঘটনাস্থলে এসে তার ব‍্যবসার এমন বৈধ কাগজপত্রের কথা বলতে গেলে জোয়ানরা সেটাকে কোনো ধরনের পাত্তা দেয়নি বলে অভিযোগ। 

তবে এই দিনের এই অভিযানে উপস্থিত ছিলেন আশাবাড়ী বিওপির ১৫০ ব্যাটিলিয়নের কম্পানী কমান্ডার যোগিন্দ্র আদি সহ জি ব্রাঞ্চের অভিষেক পান্ডে এবং বিশাল বিএসএফ বাহিনী। তবে এই দিনে রহিমপুর বাজারের কতিপয় ব‍্যবসায়ী অভিযোগ করে বলেন সম্প্রতি কিছু দিন যাবত রহিমপুর বাজারে এসে সাধারণ ব‍্যবসায়ীদের বিভিন্ন ভাবে হয়রানি করে চলছে বিএসএফ জোয়ানরা। নিজেদের ডিউটি পালনের নাম করে সাধারণ মানুষদের নানা ভাবে হয়রানি করে চলছে জোয়ানরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu