রাতে বাইক চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লো এক চোর-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৮ ডিসেম্বর

বুধবার

বক্সনগর  প্রতিনিধিঃ সারা রাজ্যে বাইক চোরের বাড় বাড়ন্তে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। যে কোনো সময়  চোরের দল অফিস,স্কুল-কলেজ এমনকি বাড়ি থেকেও প্রতিনিয়ত  বাইক চুরি করে নিয়ে যাচ্ছে চোরের দল। 

এমনই এক ঘটনা ঘটে সোমবার রাত্র আনুমানিক দুই টার দিকে ,সোনামুড়া থানা দিন ইন্দিরা গ্রামে ২ বাইক চোর চুরি করে বাইক নিয়ে যাবার পথে গ্রামবাসীদের হাতে আটক হয়  অধীর বিশ্বাস নামে এক বাইক চোর। জানা যায় ওই চোরের বাড়ি মেলাঘর থানা দিন পোয়াং বাড়ী  এলাকায়।

                                 হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

অন্যদিকে তার সাথে  অন্য আরেক জন চুর পালিয়ে যেতে সক্ষম হলেও ধরা পড়া অধীর বিশ্বাস চোরের কাছ থেকে গ্রামবাসীরা জানতে পারে তার আসল নাম ঠিকান। জানা যায় সকালবেলা ওই চোরের সূত্র ধরেই ইন্দিরা এলাকার লোকজন এবং তার আশেপাশের অনেক লোকজন মেলাঘর প্রচার মার্কেট সংলগ্ন ইন্দিরা নগর সোনামুড়া মহকুমার বাইক চোরের রাজা আলেক হোসেন এর বাড়িতে  আসে চুরি হয়ে যাওয়া এলাকার লোকজন। 


কিন্তু ওই চোর অর্থাৎ আলেক হোসেন আগে থেকেই টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও কিন্তু তার বড় ভাই পালিয়ে যেতে পারেনি। আলমগীর হোসেনকে ধরে জনতা যখন উত্তম মধ্যম দিতে শুরু করে, তখন আলমগীর হোসেন তার ঘর থেকে টি য়ার ০৭ সি ৭৯৬২ একটি পালসার বাইক বের করে দেন। 

এদিকে আলেক হোসেনকে না পেয়ে উত্তেজিত জনতা, আলেক হোসেনের বাড়ি ভাঙচুর করেন। শেষ পর্যন্ত ধরা পড়া দুই চোর কে মেলাঘর ইন্দিরা নগর পুরাতন পঞ্চায়েত ঘরে এলাকার মাতাব্বর  এবং মেলাঘর থানার পুলিশ দুই চোরের কাছ থেকে আরও কয়েকজনের নাম জানতে পারেন।  বর্তমানে চোর দুজন মেলাঘর থানার পুলিশের হেফাজতে রয়েছে। এ নিয়ে গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu