মদমত্তের হামলায় আহত তিন বিদ‍্যুৎ কর্মী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৮ ডিসেম্বর

বুধবার

বক্সনগর  প্রতিনিধিঃ কয়েক দিনের টানা বৃষ্টি বর্ষণের ফলে প্রাকৃতিক বিপর্যয়ের কারনে বিদ্যুৎ পরিষেবা বিগ্নিত হওয়ায় মদমত্ত হয়ে নিগম কর্মীদের মারধর করা হয় কলমচৌড়ার ছাতিয়ান টিলা এলাকায়। 

আক্রান্ত বিদ্যুৎ নিগম কর্মীরা হলেন মাধব দেবনাথ, নির্মল সরকার ও নিরঞ্জন সূত্রধর। জানা গেছে, কয়েক দিনের অতি বৃষ্টির ফলে দুর্যোগপূর্ন আবহাওয়ার কারনে বক্সনগর বিদ‍্যুৎ অফিস এলাকার অন্তর্গত বিভিন্ন স্থানেই বিদ‍্যুৎ বিভ্রাট জনিত সমস‍্যা ছিল। এর মধ‍্যে রহিমপুর, পুটিয়া, আশাবাড়ি,কলসীমুড়া সহ একাধিক জায়গায় দুর্যোগপূর্ন আবহাওয়ার কারনে সোমবার রাত থেকেই বিদ‍্যুৎ ছিল না।

                                 হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

ফলে এই সমস‍্যা গুলো সমাধানে কর্মীরা যখন সকাল আনুমানিক সাড়ে এগারো ঘটিকার সময়ে কলসীমুড়ায় কাজে ব‍্যস্ত ছিল,তখনই কলমচৌড়া ছাতিয়ানটিলা এলাকা থেকে তাদের কাছে বিদ‍্যুৎ সমস‍্যা জনিত ফোন আসে এবং ফোন পেয়ে কর্মীরা সেখানে গিয়ে পৌঁছতেই উপস্থিত কতিপয় মদমত্ত যুবক তাদের উপর কিল ঘুসিতে হামলে পড়ে। এতে করে ঘটনাস্থলেই তিন জন বেশ আহত হয়। পরবর্তীতে অফিসের এক আধিকারিক (সুমন) এমন কাজেই মানিক‍্যনগর এলাকায় থাকা অবস্থায় তাকে ফোন করে ঘটনার বিবরন জানালে তিনি কলমচৌড়া থানায় বিষয়টি অবগত করেন এবং থানার সেকেন্ড অফিসার রথিন্দ্র দেববর্মা সহ পুলিশ টিএসআর নিয়ে ঘটনা স্থলে পৌঁছান।

তবে ঘটনাস্থলে গিয়ে নিগমের আধিকারিক (সুমন) দেখতে পায় বিশাল আকারের একটি গাছ বৈদ‍্যুতিক তারের উপরে পড়ে থাকায় বিদ‍্যুৎ ব‍্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে তিনি উপস্থিত  এলাকা বাসীকে জানান, উনার হাতে প্রয়োজনীয় সংখ্যক শ্রমিক না থাকায় তৎক্ষণাৎ সমস‍্যা সমাধান সম্ভব হচ্ছে না। হয়তো কিছুটা সময় নিয়ে কাজটা তিনি সমাধান করে দেবেন। কিন্তু সেই কথাতেই ক্ষিপ্ত হয়ে উঠে মদমত্ত অবস্থায় থাকা যুবকরা এবং উপস্থিত পুলিশের সামনেই নিগম আধিকারিকের দিকে তেড়ে আসে। পরবর্তীতে মদমত্ত অবস্থায় উত্তেজিত হওয়া দুই যুবককে পুলিশের গাড়িতে তোলা হলে,সেখান থেকে পুলিশের চোখে ধূলো দিয়ে একজন পালিয়ে যায় এবং অপর একজনকে পুলিশ থানায় নিয়ে আসে।  অপরদিকে ঘটনাস্থলে আহত হওয়া তিন কর্মীকে বক্সনগর সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। 

এবং ঘটনার কিছুটা পরেই বিদ‍্যুতের তারে এবং রাস্তায় পড়ে থাকা সেই গাছটি সরিয়ে দিয়েছেন দপ্তরের কর্মীরা। এদিকে জানা গেছে, ঘটনাটি পরবর্তীতে দেখবেন বলে আশ্বাস দিয়ে মদমত্ত অবস্থায় হামলা কারী আটক যুবককে কলমচৌড়া থানা থেকে মন্ডলের নেতৃত্বরা এসে ছাড়িয়ে নিয়েছেন। তবে বিদ‍্যুৎ কর্মীদের উপরে এমন অতর্কিত হামলার ঘটনায় দপ্তরের জনৈক আধিকারিকের সাথে কথা বলতে গেলে তিনি জানিয়েছেন, আপাতত উনারা আইনের দ্বারস্থ হচ্ছেন না। তবে কেন বা কি কারনে আইনের আশ্রয় নেওয়া তেকে  দপ্তরের আধিকারিকরা বিরত থাকছেন সেই বিষয়ে কিছুই জানাননি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu