ইচ্ছাকৃতভাবে স্বামী স্ত্রীকে বাইক থেকে ফেলে মারার চেষ্টা ঘটনা মেলাঘর এলাকায়-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৩ ডিসেম্বর
সোমবার

বক্সনগর প্রতিনিধিঃ যানা যায় ১৬ বছর আগে  ইসলামিক শরীয়ত অনুসারে বিয়ে হয়েছিল সোনামুড়া থানাধীন দুর্গাপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে নাজমা বেগমের সাথে,মেলাঘর থানাধীন পৌরসভার আট নং

ওয়ার্ডের বাসিন্দা আলকাছ মিয়ার ছেলে ফারুক আহমেদ এর সাথে।যানা যায় ফারুক আহমেদ টি এস আর পদে কর্মরত রয়েছেন। বিয়ের তিন বছর পর্যন্ত ভালো কাটলেও এই দম্পতির মধ্যে তিন বছর পর থেকে শুরু হয়, দুজনের মধ্যে পারিবারিক কলহ।বর্তমানে তাদের তিনটি পুত্র সন্তান রয়েছে।  বড় ছেলেটি ক্লাস এইটে পড়াশোনা করেন।

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই দিকে স্ত্রী নাসিমা বেগম অভিযোগ তোলেন,তার স্বামী তার ওপর অকথ্য ভাষায় গালি গালাজ,শাররীক এবং মানসিক  ভাবে নির্যাতন করে বলে অভিযোগ তোলেন। আবার তার স্বামী নাসিমা বেগম কে কথায় কথায় মেরে ফেলবে এবং মেরে আবার নতুন বিয়ে করবে বলে প্রায় সময় হুমকি দিতে থাকে। এখানে শেষ নয় নাসিমা বেগম তার স্বামীর টি এস আর জওয়ান  ফারুক আহমেদের বিরুদ্ধে পরকীয়ার ও অভিযোগ তুলেন।  নাসিমা বেগম আরো অভিযোগ তুলেন তার শ্বশুর এবং শাশুড়ি পর্যন্ত তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। জানা যায় নাসিমা বেগম এবং তার স্বামী ফারুক আহমেদ( টি এস আর) শুক্রবার বাইকে করে নাসিমা বেগম এর বাপের বাড়ি যাচ্ছিল এবং হঠাৎ মধুবন এলাকা আসলে সমতল জায়গায় নাসিমা বেগমের স্বামী ফারুক আহমেদ বাইকের ব্রেক হঠাৎ জোরালোভাবে ধরেন,যার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে টি এসআর ফারুক আহমেদের স্ত্রী বাইক থেকে ছিটকে পড়ে যান। কিন্তু টিএসআর ফারুক আহমেদ বাইকেই বসে রয়েছেন এবং তার কোনো ক্ষয়ক্ষতি হয়নি।এখানে স্ত্রী নাজমা বেগম অভিযোগ তোলেন তাকে,তার স্বামী ফারুক আহমেদ ইচ্ছা করে বাইক থেকে ফেলে দিয়ে মারার চেষ্টা করেন। কারণ বিগত দিনে নাসিমা বেগম এর শ্বশুরবাড়ির লোকজন থেকে শুরু করে তার স্বামীর যে ধরনের মানসিক ও শারীরিক নির্যাতন করেছেন এবং  তাকে মেরে ফেলবে এই সমস্ত বিষয়ের উপর নির্ভর করে নাসিমা বেগম তার স্বামী টিএসআর ফারুক আহমেদের বিরুদ্ধে এই অভিযোগ তুলেন। 

শেষ পর্যন্ত দুর্ঘটনাস্থল থেকে নাসিমা বেগম কে আগরতলা জিবি হাসপাতালে নেওয়া হয় এবং সেখান থেকে নাজমা বেগমের কিছুটা শারীরিক অবস্থার উন্নতি হলে তার পরিবারের লোকজন নাসিমা বেগম কে  আগরতলা থেকে সোনামুড়া হাসপাতালে নিয়ে আসেন । এই দিকে আরো অভিযোগ তুলেন টি এস আর ফারুক আহমেদ হাসপাতালে এসে ও নাসিমা বেগম কে হুমকি দিয়ে গেছেন। বর্তমানে নাসিমা বেগম সোনামুড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এই বিষয়ে নাসিমা বেগম তার স্বামীর টিএসআর ফারুক আহমেদের বিরুদ্ধে সোনামুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu