ছাত্রাবাসের দাবিতে অধ‍্যক্ষের নিকট ছাত্রদলের ডেপুটেশন-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২৩ ডিসেম্বর
বৃহস্পতিবার

বক্সনগর প্রতিনিধিঃ সোনামুড়া কবি নজরুল মহা বিদ্যালয়ের তপশিলি জাতি ভূক্ত ছাত্রদের জন্য ছাত্রাবাস তৈরি করে দেবার দাবিতে বুধবার কবি নজরুল মহাবিদ্যালয়ের প্রিন্সিপালের নিকট ডেপুটেশন প্রদান করে কবি নজরুল মহাবিদ্যালয় কাউন্সিলের ছাত্ররা।

জানা গেছে, সোনামুড়া মহকুমার মধ‍্যে এইটাই হলো একমাত্র মহাবিদ্যালয় এবং এই মহাবিদ্যালয়ে প্রায় সাত শতাধিকের বেশী তপশিলী জাতিভুক্ত ছাত্র-ছাত্রী রয়েছে। তারা মহকুমা এলাকার বিভিন্ন দূর দূরান্ত থেকে এসে সেখানে পড়াশুনা করতে হচ্ছে। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তবে এই ক্ষেত্রে বিশেষ অসুবিধার সন্মুখীন হচ্ছে মধ‍্যবিত্ত এবং নিম্নবিত্ত পরিবারের ছেলেমেয়েদের। বিশেষ করে পরিক্ষার সময় গুলোতে এমন সমস‍্যার বেশী সন্মুখীন হতে হচ্ছে। মহাবিদ্যালয়ের আশপাশ এলাকা গুলোতে ভাড়া থেকে পরিক্ষা দিতে গেলেও চড়া দাম দিতে হয়, যেটা সাধারণত ভাবে ছাত্র ছাত্রীদের পরিবারের অনেকটাই নাগালের বাইরে থেকে যায়। ফলে তাদের এমন সমস‍্যার কথা বিবেচনা করে বুধবার মহাবিদ্যালয়ের মাননীয় অধ‍্যক্ষের নিকট কলেজের কাউন্সিলের ছাত্রদের পক্ষ থেকে ডেপুটেশন প্রদান করা হয়। 
এই দিনের ডেপুটেশন প্রদান শেষে ছাত্র নেতা আকতার হোসেন,রাহুল বর্মন,ফাহিম আহমদ, রুমন দাস' রা সাংবাদিকদের ক্যামেরার সামনে জানিয়েছেন, তপশিলি জাতি ভুক্ত ছাত্রদের কথা বিবেচনা করে তাদের এই দাবি। তবে তাদের এই দাবি পূরন না হলে প্রয়োজনে তারা আগামী দিনে দাবি আদায়ে মহকুমা শাসক থেকে শুরু করে জেলাশাসকের দ্বারস্থ হবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu