বিশালগড় মহকুমা হাসপাতালের অক্সিজেন প্ল্যান্ট সরজমিনে খতিয়ে দেখেন স্বাস্থ্য দপ্তরের এক প্রতিনিধি দল-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৮ ডিসেম্বর

বুধবার

বিশালগড়  প্রতিনিধিঃ দেশের সাথে রাজ্যে যখন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছিল তখন বহু করোনা আক্রান্ত রোগীকে অক্সিজেনের অভাব মারা যেতে হয়েছিল। 

পরবর্তী সময় সমস্ত রোগীর স্বার্থে প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডের দ্বারা  রাজ্যের বিভিন্ন হাসপাতালে বসানো হয়েছিল অক্সিজেন প্লান্ট। সেই অনুযায়ী বেশ কয়েকমাস আগে  বিশালগড় মহকুমা হাসপাতালেও বসানো হয়েছিল অক্সিজেন প্ল্যান্ট। যদিও এই অক্সিজেন প্ল্যান্ট এখনো সঠিক ভাবে চালু হয় নি বিশালগড় মহকুমা হাসপাতালে। 

                      হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এদিকে সেই অক্সিজেন প্ল্যান্ট এবং হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে লাগানো অক্সিজেন সঠিক ভাবে আছে কি না , এবং কোনো ধরনের সমস্যা আছে কি না , তা সরজমিনে খতিয়ে দেখেন স্বাস্থ্য দপ্তরের এক প্রতিনিধি দল।  বুধবার  স্বাস্থ্য দপ্তরের এই প্রতিনিধি  দলটি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন। এদিন উপস্থিত ছিলেন মেকানিকাল ডিভিশনের স্টেট এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার প্রীতিশ দে, স্টেট নোডাল অফিসার ডক্টর সমর্পিতা দত্ত,  মহকুমা স্বাস্থ্য আধিকারিক ডক্টর জ্যোতির্ময় দাস, বিশালগড় মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডক্টর রিয়েল মজুমদার সহ অন্যান্যরা। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেকানিকাল ডিভিশনের স্টেট এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার প্রীতিশ দে বলেন,  প্রধানমন্ত্রী  কেয়ার ফান্ড থেকে বিশালগড় মহকুমা হাসপাতাল সহ  রাজ্যের ১৪ টি হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানো হয়েছে। তিনি বলেন খুব শীঘ্রই বিশালগড় মহকুমা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে  পাইপ লাইনের মাধ্যমে অক্সিজেন পৌঁছাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu