এক যুবককে জোর জবরদস্তি থানার সম্মুখ থেকে অপহরণ করার অভিযোগ উঠল একদল বখাটে যুবকের বিরুদ্ধে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৮ ডিসেম্বর
শানিবার

বিশালগড় প্রতিনিধিঃ সন্দেহজনক থানায় ডেকে আনা এক যুবককে, জোর জবরদস্তি থানার সম্মুখ থেকে অপহরণ করার অভিযোগ উঠল একদল বখাটে যুবকের বিরুদ্ধে। অপহরণ করার পর তাকে প্রচণ্ড মারধর করা হয়। 


খবর পেয়ে বিশালগড় থানার পুলিশ,ঘটনাস্থল তাকে রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার করে। ঘটনার পরিপ্রেক্ষিতে বর্তমান থমথমে পরিস্থিতি বিরাজমান। আক্রান্ত ব্যক্তির নাম সতীশ দেববর্মা বয়স আনুমানিক ২৮ । উল্লেখ থাকে যে গত কয়েকদিন যাবত বিশালগড় মহাকুমার বিভিন্ন প্রান্তে বাইক চুরির ঘটনা অহরহ। অধিকাংশ ঘটনার তদন্তে পুলিশ শুধুমাত্র অশ্ব ডিম্ব প্রসবে সক্ষম। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

রোজ শুক্রবার, বাইক চুরির ঘটনায় জড়িত থাকা সন্দেহে, কমলাসাগর বিধানসভার অন্তর্গত এলাকার যুবক সতীশ দেববর্মা কে ডেকে আনে মধুপুর থানার পুলিশ। আনুমানিক এক ঘন্টার অধিক সময় যাবৎ যুবককে জোর জিজ্ঞাসাবাদ করে থানার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার সহ একাধিক। পুলিশের জিজ্ঞাসাবাদে এমন কোন ইতিবাচক সংকেত পায়নি তদন্তকারী টিম। যার পরিপ্রেক্ষিতে তাকে থানা থেকে ছাড় দেয়। তার সুবাদে যুবক তার ব্যবহৃত বাইক নিয়ে থানা প্রাঙ্গন হতে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। আনুমানিক ২০ মিটার দূরত্বে পৌঁছার সাথে সাথে তার পথ আগলে দাঁড়ায় একদল দুর্বৃত্ত। সেখান থেকে তাকে জোর জবরদস্তি গাড়িতে তুলে নেয় এবং নেহাল চন্দ্রনগর এলাকায় কোন এক নির্জন স্থানে নিয়ে আসা হয়। সেখানে তাঁর উপর চড়াও হয়েছিল অপহরণকারীরা। আনুমানিক ১০ থেকে ১২ জন যুবক তাকে প্রচন্ডভাবে প্রহার করে। অনবরত তার উপর চলে এলোপাতাড়ি চড় লাথি ঘুসি ।
 
তাতে সে প্রচণ্ড ভাবে জখম হন। পরবর্তীতে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিশালগড় থানার পুলিশ এবং সেখান থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রক্তাক্ত যুবককে চিকিৎসার তা দিতে নিয়ে যাওয়া হয় বিশালগড় মহকুমা হাসপাতালে। অভিযুক্তদের মারে তার শরীর দিয়ে যুবক মাথায় হাতে এবং পায়ে প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu