অবশেষে খবরের জেরে অভিযুক্ত তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় মধুপুর থানার পুলিশ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১০ ডিসেম্বর

শুক্রবার

বিশালগড় প্রতিনিধিঃ  অবশেষে  খবরের জেরে অভিযুক্ত তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় মধুপুর থানার পুলিশ শুক্রবার সকাল বেলা। মধুপুর থানার পুলিশ ৩

অভিযুক্তকে গ্রেফতার করে বিশালগড় মহকুমা আদালতে সোপর্দ করা হয়। ঘটনার বিবরণে প্রকাশ গত তিন দিন পূর্বে কমলাসাগর দেবীপুর শান্তি টিলা বিজয় দেবনাথ এবং তার স্ত্রী মিরা দেবনাথ ছেলে প্রণব দেবনাথ সামান্য জলের ট্যাপ থেকে জল নেওয়া কে কেন্দ্র করে ওই এলাকার মরণ দেবনাথের উপর আক্রমণ চালায়। যানা যায় সেই তিন অভিযুক্ত মরণ দেবনাথের মাথা ফাটিয়ে দেয়। 

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


পরবর্তী সময়ে মরণ দেবনাথকে মধুপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে হাপানিয়া হাসপাতালে রেফার করা হয়। তার মাথায়  মোট ১২ টি সেলাই লাগে বলে জানান। এদিকে ঘটনার পর মধুপুর থানার পুলিশ ৩ অভিযুক্তকে গ্রেফতার করে মধুপুর থানায় নিয়ে আসে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো পরবর্তী সময়ে ওই এলাকার পঞ্চায়েত উপপ্রধান তাদেরকে থানা থেকে ছাড়িয়ে নেয়। আৱ যানিয়ে চরম ক্ষোভ দেখা দেয় মরণ দেবনাথের পরিবারের মধ্যে। এদিকে শুক্রবার সকাল বেলা মরণ দেবনাথের অবস্থা পূর্বের তুলনায় অবনতি হওয়ার ফলে পুনরায় তাকে মধুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। যদিও তিনি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার মাথার সেলাইয়েৱ মধ্য থেকে প্রচন্ড পরিমানে রক্তক্ষরণ হচ্ছে তার পাশাপাশি তার একটি চোখ বর্তমানে অকেজো হওয়ার পথে ।

এদিকে মরণ দেবনাথের পরিবারের পক্ষ থেকে দাবি রাতখছে অভিযুক্ত তিন জনের কঠোর শাস্তি দেওয়ার। বলা বাহুল্য খবরের জেরে শেষ পর্যন্ত তিন অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয় মধুপুর থানা পুলিশ। যদিও থানার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মরণ দেবনাথের পরিবার উপযুক্ত সময়ে ভূমিকা নেওয়ার জন্য।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu