মুখ্যমন্ত্রীর আশ্বাস এখনো পূরণ হয়নি-Sabuj

 


সবুজ ত্রিপুরা 

১১ ডিসেম্বর

শনিবার

বিশালগড় প্রতিনিধিঃ  মুখ্যমন্ত্রীর দেওয়া আশ্বাস, বর্তমানে আশ্বাসই রয়ে গেলো বহুদিন হয়ে গেলেও রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সাহায্যের আশ্বাস  বাস্তবে আর পরিনত হলো না । 

উল্লেখ্য দীর্ঘ বছর যাবত যতনবাড়ির বাসিন্দা মফিজ মিয়া সিপাহীজলা অভয়ারণ্যে থাকা হাতির দেখাশোনার  কাজ করতো, কিন্তু গত ২০১৯ সালের ৩ অক্টোবর দুর্ভাগ্যবশত হাতির আক্রমণে গুরুতর আহত হয়েছিলেন মফিজ মিয়া। পরবর্তী সময় দীর্ঘ ২ মাস যাবত আক্রান্ত মফিজ মিয়া আগরতলা জিবিপি হাসপাতালে চিকিৎসাধীন ছিল। 

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

যদিও বর্তমানে মফিজ মিয়া এখনো সঠিক ভাবে সুস্থ হয়ে উঠতে পারেনি। এদিকে বেশ কয়েকমাস আগে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আচমকাই সিপাহীজলা পরিদর্শনে যায়, সেই পরিদর্শনকালে  মুখ্যমন্ত্রী নিজেই  হাতির দ্বারা আক্রান্ত মফিজ মিয়ার সাথে দেখা করে, তারপর মফিজ মিয়ার স্ত্রী মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেন যে উনার স্বামীর বেতন যেনো ৬  হাজার টাকার পরিবর্তে ১ হাজার টাকা বাড়িয়ে ৭  হাজার টাকা যেনো দেওয়া হয়। 

তারপর মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব মফিজ মিয়া এবং তার স্ত্রীকে আশ্বাস দেন মফিজ মিয়ার বেতন ১ হাজার টাকা বাড়িয়ে ৭  হাজার  দেওয়া হবে, পাশাপাশি মফিজ মিয়ার বাচ্চার পড়াশুনার খরচ বাবদও ২ হাজার টাকা দেবেন বলে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছিলেন। কিন্তু কয়েকমাস হয়ে গেলেও মুখ্যমন্ত্রীর আশ্বাস আর বাস্তবে পরিনত হলো না, দেখা নেই কোনো সরকারী আধিকারিকের,  আর এদিকে অসুস্থ মফিজ মিয়া সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান যে সিপাহীজলা থেকে হাতিগুলি তেলিয়ামুড়া বন দপ্তরে নিয়ে যাবে, যার ফলে মফিজ মিয়াকে চাকুরী ছেড়ে দিতে হবে, যার ফলে বর্তমানে পরিবারটি অসহায় অবস্থায় আছে। অসুস্থ মফিজ মিয়া এবং উনার স্ত্রী মুখ্যমন্ত্রীর কাছে আবার সংবাদমাধ্যমের দ্বারা  আবেদন করেন যে তাদের যেনো বর্তমানে কিছু একটা ব্যাবস্থা করে দেওয়া হয়, আর নাহলে আগামীদিনে এই অসহায় পরিবারটি দুর্দশায় ভুগবে। এখন দেখার বিষয় রাজ্য সরকারের পক্ষ থেকে এই পরিবারটির প্রতি কতটা সাহায্যের হাত বাড়িতে দেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu