অল্টো গাড়ির ধাক্কায় গুরুতর আহত এক ব্যক্তি এই ঘটনায় কাঠালতলী ওয়াস্ট পোস্টের বালুরবন্দ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে দুই গোষ্ঠীর মধ্যে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২২ ডিসেম্বর
বুধবার

কদমতলা প্রতিনিধিঃ  দ্রুতগতির অল্টো গাড়ির ধাক্কায় গুরুতর আহত এক ব্যক্তি।এই ঘটনায় কাঠালতলী ওয়াস্ট পোস্টের বালুরবন্দ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে দুই গোষ্ঠীর মধ্যে।

বিবরণে প্রকাশ, গত ১৭ইং তারিখ সকাল দশটা নাগাদ অসম-ত্রিপুরা সীমান্তের বাগন গ্রাম পঞ্চায়েতের ১০নং ওয়ার্ডের বালুরবন্দ চারা বাগান এলাকায় TR05E-0428 নম্বরের একটি দ্রুতগামী অলটো গাড়ি বাঁক নিতে গিয়ে সামনে থাকা গুশজারীলাল কানুকে(৪৮) সজোরে ধাক্কা মারে। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এতে ঘটনাস্থলেই গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে সে। অপর দিকে ধাক্কা দিয়ে অল্টো গাড়িটি অন্যত্র চলে যায়। সঙ্গে সঙ্গে প্রত্যক্ষদর্শীরা ছুটে এসে আহত গুলজারীলাল কানুকে প্রথমে অসমের বাজারীচড়া হাসপাতালে নিয়ে যায় সেখানে অবস্থার অবনতি দেখে শিলচর নার্সিংহোম স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসকরা জানান তার বাঁ পা ভেঙ্গে যায়। হতদরিদ্র গুলজারীলাল কানু উন্নত চিকিৎসা করাতে পারছে না বলে জানান উনার বিকলাঙ্গ স্ত্রী। অপরদিকে প্রত্যক্ষদর্শীরা গাড়ির চালককে চিনতে পেরে পরবর্তী সময়ে তার বিরুদ্ধে বাজারিছড়া থানায় একটি মামলা দায়ের করে আহতের স্ত্রী।যার নম্বর ২৬৭/২১ ও ভারতীয় দণ্ডবিধির ২৭৯/৩৩৮ ধারা। পুলিশ অবশ্যই কৈরীর সেই গুণধর ছেলে তথা দুর্ঘটনাকারী গাড়ি চালককে গ্রেপ্তার করবে বলে জানায়। 
গ্রামবাসীরা আরো জানান, ওই বিজেপি নেত্রী শিপ্রা কৈরী এবং ওনার ছেলের জ্বালায় একেবারে অতিষ্ঠ। কিছুদিন পূর্বেও এলাকাতে আরো একটি দুর্ঘটনা ঘটেছিল সেখানেও দুর্ঘটনাকারী ঘাতক  চালককে বাঁচাতে কোমর বেঁধে ময়দানে নেমে ছিলেন ওই নারী নেত্রী। এককথায় শাসক দলের ক্ষমতা বলে উনি যা ইচ্ছে তাই করে বেড়াচ্ছেন এলাকায় বলে অভিযোগ করেন গ্রামবাসীরা । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu