গবাদি পশুকে কেন্দ্র করে দুই পরিবারের তুমুল সঙ্ঘাত - Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
১০ আগস্ট
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ-গবাদি পশুকে আক্রমণ ঘিরে দুই ধর্মের দুই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি। ঘটনা সোমবার তেলিয়ামুড়া থানাধীন চাকমা ঘাট এলাকায়। খবরে জানা যায়, তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট এলাকার বাসিন্দা সাবির দাসের বাড়ির একটি বাছুর পার্শ্ববর্তী বাড়ি তথা টুকাই মিয়ার 

বাড়িতে রবিবার বিকেলে যায়। সাবির দাসের পরিবারের অভিযোগ, টুকাই মিয়া ও তার পরিবারের লোকজন নাকি ওই বাছুরটির পায়ে আঘাত করে। ফলে একটি পা বিকল হয়ে যায়। অন্যদিকে টুকাই মিয়া সহ তার পরিবারের লোকজনের অভিযোগ, সাবির দাসের পরিবারের লোকজন নাকি গবাদি পশুর 



উপর আক্রমণের ঘটনাকে কেন্দ্র করে টুকাই মিয়ার বাড়ির বেড়া ও বসতঘরে হামলা চালায়। সেই সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ বিষয়ে ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের চাকমাঘাট মন্ডলে টুকাই মিয়ার পরিবারের পক্ষ থেকে এবং সাবির দাসের পরিবারের পক্ষ থেকে জানানো হয় এই ঘটনার যাতে সঠিক সুরাহা করা হয়। 

কিন্তু টুকাই মিয়া সহ উনার পরিবারের লোকজনদের অভিযোগ সাবির দাসের পরিবারের লোকজন সহ মোট ১০-১৫ জন লোক মিলে টুকাই মিয়ার বাড়িতে রবিবার বিকেলে এবং সোমবার সকালে অতর্কিত হামলা চালায়। ভাঙচুর করা হয় বাড়ির বেড়া। এবং বাড়িতে ইট-পাটকেল সহ বিভিন্ন জিনিসপত্র দিয়ে ঢিল ছোড়া হয়।

এ প্রসঙ্গে ওই গবাদিপশুর মালিক তথা জনৈক মহিলা জানান টোকাই মিয়ার পরিবারের নামে আগে বিভিন্ন চুরির অভিযোগ রয়েছে। তাছাড়া এই পরিবারটির নাকি ড্রাগস ব্যবসার সাথে জড়িত রয়েছে। তাছাড়া, টুকাই মিয়ার নামে চাকমাঘাট এলাকায় কান পাতলেই বহু অভিযোগ শোনা যায়।বহু অপকর্মের সাথে জড়িত টুকাই মিয়াসহ তার পরিবারের লোকজন এমনটাই অভিযোগ এলাকাবাসী সূত্রে।

তবে, টুকাই মিয়া সহ তার পরিবারের লোকজন চাইছে গ্রামের সালিশি সভার মধ্য দিয়ে এই ঘটনাকে ধামাচাপা দিতে। কিন্তু কি কারণে এখনো পর্যন্ত দুই পরিবারের মধ্যে কেউই তেলিয়ামুড়া থানার পুলিশের দ্বারস্থ হলো না তা নিয়ে কিন্তু হাজারো প্রশ্ন উঠছে।

  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu