তিপ্রা মথা ও জনজাতি মোর্চার লড়াইয়ে আহত এক পরিবার - Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
১০ আগস্ট
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃরাজ্য রাজনৈতিক প্রতিহিংসা ক্রমাগতভাবে বৃদ্ধি পেয়ে চলছে। ত্রিপ্রা মথা দলের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিজেপি জনজাতি মোর্চার এক কর্মী ও তার পরিবার। ঘটনা মুঙ্গিয়াকামী থানাধীন হাজরা পাড়া এলাকায় সোমবার রাতে। আহত কর্মীর নাম অষ্টরাম রিয়াং। 

খবরে জানা যায়, সোমবার দিন মুঙ্গিয়াকামী এলাকায় ত্রিপরা মথা দলের একটি কর্মসূচি ছিল। দলের কর্মীরা কর্মসূচি থেকে ফিরে যাবার পথে সঞ্জিত রিয়াং-এর নেতৃত্বে জনাকয়েক দুষ্কৃতী হাজরা পাড়ার বাসিন্দা অষ্টরাম রিয়াং-এর উপর হামলা চালায় বলে অভিযোগ।



এতে গুরুতর ভাবে আহত হয় অষ্টরাম রিয়াং। মঙ্গলবার আহত  অষ্টরাম রিয়াংকে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য তার পরিবারের লোকজনেরা। খবর পেয়ে 

তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে ছুটে আসেন বিজেপি জনজাতি মোর্চার রাজ্য কমিটির সহ-সভাপতি বিকাশ দেববর্মা। বর্তমানে আহত অষ্টরাম রিয়াং তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে বিজেপি জনজাতি মোর্চার রাজ্য কমিটির সহ-সভাপতি  তথা মুঙ্গিয়াকামী ব্লকের ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা অভিযোগ করে বলেন তিপ্রা মথা দলের কর্মী সঞ্জিত রিয়াং-এর নেতৃত্বে এই হামলা সংঘটিত হয়। এ ব্যাপারে মুঙ্গিয়াকামী থানায় মৌখিকভাবে  অবগত করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu