পরীক্ষা নেওয়া হবে নাকি স্থগিত রাখা হবে, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক এর অভিবাবকরা জেনেনিন কিভাবে মতামত জানাবেন - Sabuj Tripura

Tripura Board of Secondary Education opened an online opinion form for the parents of the secondary and higher secondary candidates 2021.Whether the exam will be taken or postponed.

সবুজ ত্রিপুরা
৮ জুন
মঙ্গলবার
নিজস্ব প্রতিবেদন ঃ 

৬ ই জুন সন্ধ্যায় সচিবালয়ের প্রেস কনফারেন্স হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে শিক্ষামন্ত্রী রতনলাল নাথ জানান  করোনা অতিমারির সময়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে নাকি স্থগিত রাখা হবে তা নিয়ে এই বৈঠকের পাশাপাশি রাজ্যের অভিভাবকদের মতামত জানতে চাইবে রাজ্য সরকার। অভিভাবকগণ আগামী ১৫ জুন সন্ধ্যা ৬টা পর্যন্ত তাদের মতামত জানাতে পারবেন ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদের  https:/tbse.tripura.gov.in ওয়েবসাইটে গিয়ে । শিক্ষামন্ত্রী বলেন, করোনা আবহে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়ার সিদ্ধান্তের বিষয়ে রাজ্য সরকার অভিভাবকদের মতামতকে গুরুত্ব দিতে চায়। তাদের মতামত নেওয়ার পরই রাজ্য সরকার এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে। তাছাড়া মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী ১৪ জুন এক সভা ডাকা হয়েছে । এই সভায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী, বিশিষ্ট শিক্ষাবিদ, মনোবিদ, এডিসি শিক্ষা দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কার্যনির্বাহী সদস্য এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে। 
যদি আপনিও এবারের ২০২১ সালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর অভিবাবক হন, তাহলে দেখে নিন আপনি কি ভাবে আপনার মতামত মধ্যশিক্ষা পর্ষদকে  জানাবেন । এর জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে https:/tbse.tripura.gov.in এই ওয়েবসাইটে, তার পর follow করুন নিম্ল লিখিত ধাপ গুলি ।


১/  লগইন https:/tbse.tripura.gov.in

২/  ওয়েব সাইট এর উপরে ডানদিকে লেখা Gurdians,s Opinion for holding of Madhyamik and H.S.Exam,২০২১ ক্লিক করুন।


৩/ তারপর একটা popup আসবে এই popup এর Ok বটন এ ক্লিক করুন।

৪/ ok ক্লিক করার পর একটা Opinion of the guardian ফর্ম আসবে । ফর্মটি fillup করার পর Submit বটন এ ক্লিক করুন।

 
**২০২১ সালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর অভিবাবকদের এই প্রতিবেদন টি শেয়ার করে আপনি জানিয়ে দিন, কিভাবে তাদের মতামত online এ জানাবেন যার দ্বারা সঠিক সময়ের মধ্যে মধ্যশিক্ষা পর্ষদ সকল অভিবাবকের মতামত জানতে পারবে।






 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu