ভয়াবহ যান দুর্ঘটনায় গুরুতর আহত এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ মে
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- ঘটনা তেলিয়ামুড়া থানাধীন পুলিনপুর এলাকায়। ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া থানাধীন পুলিনপুর এলাকায় মাল পরিবাহী অটো এবং স্কুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় স্কুটিতে থাকা তেলিয়ামুড়া থানাধীন রাজনগর এলাকার বাসিন্দা বিক্রম দত্ত (২৬) নামের যুবক।  

জানা যায়, টিআর০৬এ১৯৭ নাম্বারের একটি মালবাহী গাড়ি তেলিয়ামুড়া বাজার থেকে পুলিনপুরের দিকে দুটি ফ্রিজ নিয়ে যাচ্ছিল।অপরদিকে  টিআর০৬বি৮৫৮৮ নাম্বারের একটি স্কুটি নিয়ে নিজের ব্যক্তিগত কাজ সেরে আগরতলার দিক থেকে তেলিয়ামুড়ার দিকে ফিরছিল দ্রুত গতিতে। 

এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে থাকা স্কুটি মালবাহী অটোতে সজোরে ধাক্কা মারে। এতে  অটোর সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়ে বিক্রম। ঘটনা প্রত্যক্ষ করে এলাকার লোকজন খবর পাঠায় দমকল বাহিনীকে। দমকল তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। 

হাসপাতাল সূত্রে জানা যায়, বিক্রমের ডান পা এবং ডান গালের চোয়ালের দিকের অংশ সম্পূর্ণ কেঁটে যায়। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহত অবস্থায় বিক্রমকে উন্নত চিকিৎসার জন্য আগরতলার জিবি হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। অপরদিকে, তেলিয়ামুড়া থানার পুলিশ মালবাহী অটো চালক সুরজিৎ বিশ্বাসকে আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu