কদমতলায় ভারতীয় জনতা পার্টির সেবাই সংগঠন সপ্তাহ অনুষ্ঠান কর্মসূচি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ মে
সোমবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- কেন্দ্রে বিজেপি সরকারের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে ত্রিপুরা প্রদেশ বিজেপির উদ্যোগে রাজ্যের ১২০ টি গ্রামে চলছে "সেবাই সংগঠন" সপ্তাহ অনুষ্ঠান। তারই অঙ্গ হিসেবে ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায় আজ উত্তর জেলার কদমতলা ব্লকাধীন সাতসঙ্গম গ্রাম পঞ্চায়েতের গরীব দুস্থদের মধ্যে মাস্ক সেনিটাইজার ও সাবান বিতরণ করেন। 

উনার সাথে উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব সহ বিজেপি দলের নেতৃবৃন্দ। সাতসঙ্গ গ্রাম পঞ্চায়েতে মাস্ক সেনিটাইজার ও সাবান বিতরণের পর ভারতীয় জনতা পার্টির কদমতলা-কুর্তি কিষান মোর্চার উদ্যোগে কদমতলা বাজারের দোকানপাট গুলি স্যানিটাইজ করা হয়। এই স্যানিটেশনের কাজে হাত লাগান স্বয়ং ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায়। 

কদমতলা বাজারে সেনিটাইজেশন শেষে প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায় এক সাক্ষাৎকারে বলেন, মোদি সরকারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে ২৯ এবং ৩০ মে কে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে "সেবাই সংগঠন" সপ্তাহ পালন করা হয়। ভারতবর্ষের মধ্যে ১ লক্ষ গ্রামে এই দুইদিনে বিভিন্ন সেবামূলক কর্মসূচি পালন করা হয়েছে। 

তারমধ্যে রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্র থেকে দুটি করে অর্থাৎ ১২০ টি গ্রামে মাস্ক, সেনিটাইজার, সাবান সহ রেশন সামগ্রী সরবরাহের মত নানান সেবামূলক কর্মসূচি পালন করা হয়। করা হয় রক্তদান শিবিরও। তেমনি কুর্তি কদমতলা বিধানসভা কেন্দ্রে গত শনিবার বরগোল ও রবিবার সাতসঙ্গম গ্রাম পঞ্চায়েতে মাস্ক সেনিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu