তেলিয়ামুড়ায় ঝড়ো হাওয়ার তাণ্ডবে ভেঙ্গে পড়ল বিজ্ঞাপনের এলইডি স্ক্রিন- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ মে
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- হাল্কা ঝড়ো হাওয়াতেই হুর-মুড়িয়ে ভেঙ্গে পড়ল পৌরপরিষদ কর্তৃক নির্মিত বিজ্ঞাপনের বৈদ্যুতিক এলইডি স্ক্রিন। গত বছর দুয়েক আগে তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র বলে পরিচিত অম্পি চৌমুহনী এলাকায় তেলিয়ামুড়া পৌর পরিষদ প্রচুর অর্থ ব্যয় করে বিভিন্ন বিজ্ঞাপনের কথা চিন্তা করে লাগানো হয়েছিল এই এলইডি স্ক্রিনটি। 
এই বৈদ্যুতিক এলইডি স্ক্রিনে তেলিয়ামুড়া শহরের ব্যবসায়ীরা বিজ্ঞাপন দিতেন নিজ নিজ প্রতিষ্ঠানের। কিন্তু বছর দুয়েক যেতে না যেতেই বৈশাখের শুরুতেই অল্প  ঝড়ো হাওয়ার তাণ্ডবে শুক্রবার সন্ধায় ভেঙ্গে পড়ল এই এলইডি বৈদ্যুতিক স্ক্রিনটি। এই এলইডি স্ক্রিন টির নিচে জনৈক এক ব্যক্তি উনার বাইসাইকেল দাঁড় করিয়ে ঝড়ো হাওয়ার তাণ্ডব থেকে বাঁচতে একটি দোকানে আশ্রয় নেন। আর সেই সময়ই বৈদ্যুতিক এলইডি স্ক্রিন ভেঙ্গে ওই বাইসাইকেলের উপর পড়ে, ফলে দুমড়ে-মুচড়ে যায় বাইসাইকেলটি। 

তেলিয়ামুড়ার একাংশ শুভবুদ্ধি সম্পন্ন জনগণের অভিযোগ পৌর পরিষদ কর্তৃক এলইডি স্ক্রিন নির্মাণের জন্য প্রচুর অর্থ ব্যয় করা হলেও এই বৈদ্যুতিক এলইডি স্ক্রিনের কাজ করা হয়েছে অতি নিম্নমানের । যার ফলে বছর দুয়েক যেতে না যেতেই হুড়-মুড়িয়ে হাল্কা বাতাসেই ভেঙ্গে পড়ল বিজ্ঞাপনের জন্য ব্যবহৃত পৌরপরিষদ কর্তৃক নির্মিত বৈদ্যুতিক এলইডি স্ক্রিনটি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu