করোনা পরস্থিতির জন্য সমগ্র রাজ্যে জারি হল নাইট কার্ফু - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ মে
বুধবার

বিশেষ প্রতিনিধি:- আজ সন্ধ্যা ৬টা থেকে ২৬মে সকাল ৫টা পর্যন্ত প্রতিদিন সমগ্র রাজ্যে করোনা নাইট কার্ফু বলবৎ থাকবে। এই বিষয়ে রাজ্য সরকার একটি নোটিফিকেশন জারি করেছেন। মন্ত্রিসভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। 

মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে আইনমন্ত্রী রতনলাল নাথ সাংবাদিকদের এই সংবাদ জানান। তিনি জানান, আগামি ২০মে থেকে ২৬মে পর্যন্ত জরুরী পরিষেবা ব্যতীত ইন্টার ডিষ্ট্রিক্ট মুভমেন্ট সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে। 

সাংবাদিক সম্মেলনে শিক্ষামন্ত্রী রতনলাল নাথ রাজ্যের কোভিড পরস্থিতি সম্পর্কে জানাতে গিয়ে বলেন,  রাজ্যে বর্তমানে ২টি কোভিড হাসপাতাল সহ মোট ৪২টি কোভিড চিকিৎসা কেন্দ্র রয়েছে। 

এই চিকিৎসা কেন্দ্রগুলিতে মোট শয্যা সংখ্যা ২,৮৩৭টি। কোভিড টিকাকরণ সংক্রান্ত তথ্য তুলে ধরে শিক্ষামন্ত্রী জানান, রাজ্যে এখন পর্যন্ত কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছেন ৯,৬০,০০০ এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ৫,০৪,০০০ জন। জনসংখ্যার নিরিখে প্রথম ডোজ নিয়েছেন ২৬ শতাংশ লোকজন। 

তিনি আরও জানান, এখন পর্যন্ত হেলথ কেয়ার ওয়াকার্স ৯৬ শতাংশ, ফ্রন্ট লাইন ওয়াকার্স ৯৬ শতাংশ, ৪৫ থেকে ৫৯ বছর বয়স ৬৪ শতাংশ এবং ৬০ উর্ধে ৭৪ শতাংশ লোক কোভিড টিকা নিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu