তেলিয়ামুড়ায় দুষ্কৃতীদের দ্বারা আহত সাংবাদিকের বাড়িতে গেলেন বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির সহ-সভাপতি- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৫ মে
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- গত সোমবার তেলিয়ামুড়া শহরে রাজনৈতিক সংঘর্ষের কারনে তেলিয়ামুড়া থানায় তিনটি মামলা হয় যদিও এখনো পর্যন্ত দোষীদের গ্রেপ্তারের কোন খবর নেই। মঙ্গলবার বিকাল ৪ টা নাগাদ বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির এক প্রতিনিধি দল তেলিয়ামুড়ায় আসেন।  প্রতিনিধি দলে ছিলেন বিজেপি যুব মোর্চা রাজ্য কমিটির সহ-সভাপতি ভিকি প্রসাদ, যুব মোর্চা খোয়াই জেলা প্রভারি সৌমিত্র গোপ্ত, যুব মোর্চা তেলিয়ামুড়া মন্ডল সভাপতি কিংকর দেবনাথ, যুব মোর্চা খোয়াই জেলা সভাপতি মানিক দেবনাথ। 

যুব মোর্চা রাজ্য কমিটির সহ-সভাপতি ভিকি প্রসাদের নেতৃত্বে প্রতিনিধি দল প্রথমে স্বরোপ রায়ের বাড়িতে গেলেন। স্বরোপ রায় সোমবার কংগ্রেস দলের দুষ্কৃতীদের দ্বারা আহত হয়েছিলেন। পরে প্রতিনিধি দল নিয়ে তারা গেলেন আহত সাংবাদিক রাহুল দাসের বাড়িতে। কারণ রাহুল দাসও কংগ্রেস দলের দুষ্কৃতীদের দ্বারা আহত হয়েছিলেন। এই প্রতিনিধি দলটি আহতদের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ খবর নেন। পরিশেষে প্রতিনিধি দলটি তেলিয়ামুড়া থানার ওসি নাড়ুগোপাল দেবের সাথে মিলিত হয়ে সোমবারের ঘটনার সম্পর্কে খোঁজ খবর নেন এবং দোষীদের অতিসত্বর গ্রেফতারের দাবি জানান। 

পরে যুব মোর্চার রাজ্য কমিটির সহ-সভাপতি ভিকি প্রসাদ বলেন সোমবার কংগ্রেস ও সিপিআইএম দুষ্কৃতীরা যুব মোর্চার কর্মী এবং সাংবাদিকের উপর আক্রমণ করে। এই ঘটনার প্রসঙ্গ নিয়ে  তিনটি মামলা হয় তেলিয়ামুড়া থানায়। তিনি এও জানান, আইন আমরা হাতে তুলে নেবো না, গণতান্ত্রিক পদ্ধতিতে আমরা লড়াই করব। সুস্থ ও শান্তির পরিবেশ বজায় রাখার জন্য যুব মোর্চার কর্মীরা ময়দানে থেকে কাজ করে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu