উওর ত্রিপুরা জেলায় করোনায় মৃত্যু এক যুবকের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৫ মে
বুধবার

পানিসাগর প্রতিনিধি:- করোনা সংক্রামিত হয়ে মৃত্যুর ঘটনাটি উওর জেলার পানিসাগরে। জানা গেছে কোভিড আক্রান্ত এক ব্যাক্তিকে গত সোমবার রাএি আনুমানিক ২.৫০ নাগাদ উওর জেলার কাঞ্চনপুর হাসপাতাল থেকে রেফার করা হয় পানিসাগর আরসিপিই ইনডোর স্টেডিয়ামের দুই নং কোভিড কেয়ার সেন্টারে এবং সেখানে উনার মৃত্যু হয়। 

জানা গেছে মৃত ব্যাক্তির বাড়ি কাঞ্চনপুরের মিলন সংঘ এলাকায়। উনার নাম-সঞ্জু দেব রায়(৪৫) পিতা-সমির দেব রায়। উনি নাকি বিগত কিছুদিন পূর্বে কোভিডের টিকা নেওয়ার পর থেকেই জ্বরে আক্রান্ত হন। এর পর থেকে উনার খাওয়া দাওয়া প্রায় বন্ধ হয়ে পড়ে। ফলে শারিরীক অবস্থা আরও অবনতির দিকে চলে যায়। এমতাবস্থায় গত সোমবার কাঞ্চনপুর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক ভাবে এন্টিজেন টেস্ট করানো হলে করোনা পজেটিভ ধরা পড়ে।এরপরই তড়িঘড়ি পানিসাগর কোভিড কেয়ার সেন্টারে পাঠিয়ে দেওয়া হয়।

কোভিড সেন্টারটিতে বর্তমানে একশো কুড়ি শয্যা বিশিষ্ট সংক্রামিতদের চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। বিগত ১ মে থেকে সেন্টারটি দ্বিতীয় বারের মতো চালু করা হলেও এখন পর্যন্ত তিন জন মহিলা সহ মোট ৫৪ জন আক্রান্তের চিকিৎসা চলছে।

আক্রান্তদের মধ্যে অধিকাংশই বহিরাজ্যের এবং এদের বেশিরভাগই গাড়ী চালক ও শ্রমিক। খবর পেয়ে কেয়ার সেন্টারে ছুটে যান পানিসাগর মহকুমা শাসক এবং মহকুমা পুলিশ অধিকারি সহ অন্যান্য কর্মকর্তাগন।

মৃত ব্যাক্তির মৃতদেহ সৎকারের জন্য প্রথমে ধর্মনগরে নিয়ে যাওয়া হলেও পরিশেষে কোভিড বিধি মেনে সকল প্রকার আইনি জটিলতা মুক্ত করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। তবে রাএি বারোটার পর মৃতদেহ সৎকারের নির্দেশ দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu