তেলিয়ামুড়ায় তল্লাশি চালিয়ে উদ্ধার বিপুল পরিমাণ নেশা সামগ্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ মে
সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- রবিবার সাতসকালে ভেহিকেল চেকিং করার সময় উদ্ধার ৪৭৬ কেজি শুকনো গাঁজা যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২৫ লক্ষাধিক টাকা। ঘটনার বিবরণে জানা যায়, প্রত্যেক দিনের মতো রবিবার সকালেও তেলিয়ামুড়া ট্রাফিক ইউনিট এএসআই বিজয় দাসের নেতৃত্বে হাওয়াই বাড়ি নাকা পয়েন্টে ভেহিকেল চেকিং করতে বসেন ট্রাফিক পুলিশ। 

ভেহিকেল চেকিং করার সময় এমএইছ০৪জেকে৮৩৪৯ নম্বরের ছয় চাকার লরির কাগজপত্র খতিয়ে দেখার সময় সন্দেহবশত গাড়িটি চেকিং করেন পুলিশ। সিমেন্টের খালি বস্তা ভর্তি করে গাড়ির ঠিক মাঝামাঝি জায়গায় বস্তার তলায় করে ৪৭৬ কেজি শুকনো গাঁজা বহিঃরাজ্য পাচারের উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল। 

তখন তেলিয়ামুড়া এএসআই বিজয় দাস সহ অন্যান্য ট্রাফিক পুলিশ গাড়িটিকে আটক করেন। খবর দেওয়া হয় তেলিয়ামুড়া থানায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ডিএসপি বিক্রমজীৎ শুক্ল দাস, মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া, তেলিয়ামুড়া থানার ওসি নাড়ু গোপাল দেব সহ বিশাল টিএসআর এবং পুলিশ বাহিনী। 

পুলিশ গাড়িতে থাকা তিনজনকে আটক করেছেন। এই তিনজন হলো - রাম বিনয় শর্মা বাড়ি আজমগর, উওর প্রদেশে, সন্তোষ কুমার বাড়ি সুলতানপুর, উওর প্রদেশ, কপিল কুমার বাড়ি হরিমনি, জেলা বিহার। এদের তিনজনকে পুলিশ আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসেন। 

পুলিশ এদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন আগরতলা বাইপাস স্থিত এলঅ্যান্ডটি প্রাইভেট লিমিটেড নামক একটি বেসরকারি সংস্থা থেকে সিমেন্টের খালি বস্তা এবং গাঁজা নিয়ে কলকাতার হাওড়ার উদ্দেশ্যে গাড়িটি যাচ্ছিল। এমনটাই জানিয়েছেন তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া। তিনি আরোও বলেন, তদন্তক্রমে বেসরকারি এই সংস্থাটির বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu