সিপাহীজলা জেলায় শুরু হচ্ছে ভ্যাকসিন উৎসব- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ এপ্রিল
শনিবার
বিশালগড় প্রতিনিধি:- সিপাহীজলা জেলায় ১১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত শুরু হচ্ছে ভ্যাকসিন উৎসব। সকাল ৯ ঘটিকা থেকে শুরু হবে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া। জেলার ১১৮ টি সেন্টারে দেওয়া হচ্ছে করোণা ভাইরাসের টিকা। তবে সেন্টারের সংখ্যা আগামী দিনে ১৬৩ তে নিয়ে যাওয়া হবে জানিয়েছেন জেলার মুখ্য জেলা স্বাস্থ্য আধিকারিক ডক্টর রঞ্জন বিশ্বাস।
শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বিশালগড় মহকুমা হাসপাতালে সিএমও অফিস কক্ষে সাংবাদিক সম্মেলন করে ভ্যাকসিন উৎসবের কথা ঘোষণা করেন তিনি। জেলাশাসক নির্দেশ দিয়েছেন জেলার ৭ টি ব্লকের বিডিও কে। যাতে করে পঞ্চায়েত এর মাধ্যমে মাইকিং করে ভ্যাকসিন উৎসবের জন্য ব্যাপক প্রচার করা হয়। সিপাহীজলা জেলায় এখন পর্যন্ত ৪৫ থেকে ৫৯ বছর অব্দি ভ্যাকসিন নিয়েছেন ৪৮০৮৬ জন। এবং ষাট এর উপরে ভ্যাকসিন নিয়েছেন ৩৫০৫৯ জন।
সর্বমোট ভ্যাকসিন নিয়েছেন এখন পর্যন্ত ৮৩১৪৫ জন নাগরিক সিপাহীজলা জেলায় এমনটাই জানিয়েছেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক। তবে সিপাহীজলা জেলায় যাদের বয়স হয়েছে ভ্যাকসিন নেওয়ার অথচ এখন পর্যন্ত ভ্যাকসিন নেননি তাদেরকে ভ্যাকসিন গ্রহণ করার জন্য আবেদন জানিয়েছেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডক্টর রঞ্জন বিশ্বাস। এবং বলেন এটি সম্পূর্ণ নিরাপদ এই ভ্যাকসিন, নির্ভয়ে আপনারা ভ্যাকসিন নিতে পারেন কোন সমস্যা নেই। কারণ করোনার দ্বিতীয় ঢেউ বড় ভয়ানক। তাই যাদের বয়স হয়েছে অথচ এখনও ভ্যাকসিন নেননি তাদেরকে আগামী ১১ থেকে ১৪ এপ্রিলের মধ্যে ভ্যাকসিন উৎসবে শামিল হয়ে ভ্যাকসিন নেওয়ার জন্য অনুরোধ রাখেন জেলা স্বাস্থ্য আধিকারিক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu