না ফেরার দেশে চলে গেলেন বক্সনগর প্রেস ক্লাবের সভাপতি ত্রিদিব কর- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ এপ্রিল
শনিবার
বক্সনগর প্রতিনিধি:- বক্সনগর প্রেস ক্লাবের সভাপতি ত্রিদিব কর এর মৃত্যুতে গোটা বক্সনগর সাংবাদিক মহলে সুখের ছায়া। ঘটনার বিবরণে জানা যায় শুক্রবার ভোর ৫ ঘটিকার সময় বক্সনগর প্রেস ক্লাবের সভাপতি ত্রিদিব করের দীর্ঘদিন ধরে দুরারোগ্য আক্রান্ত হয়ে চিকিৎসকদের শেষ প্রচেষ্টা চালিয়ে, অবশেষে শুক্রবার ভোর ৫ ঘটিকার সময় পৃথিবীর মায়া মমতা ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন। উনার চলে যাওয়াতে বক্সনগরের প্রেস ক্লাবের সকল সাংবাদিক বন্ধুগণ মর্মাহত।
এই দিন আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক রুসন আলী, এবং মধ্য বক্সনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান জীমুল হক। শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় বক্সনগর প্রেস ক্লাবের সকল সদস্যরা তার শব দেহে মাল্যদান করে। এক মিনিট নিরবতা পালন করে তার আত্মার শান্তি কামনা করে। সকাল ১০ ঘটিকার সময় তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয় নিজস্ব শ্মশানে। তার মৃত্যু কালে তার স্ত্রী ও সাত বছরের একটি কন্যা সন্তান রেখে গেছেন। 
বক্সনগর সকল সাংবাদিক বন্ধুদের নিয়ে দীর্ঘ প্রচেষ্টার পর ২০১৩ সালে প্রেস ক্লাব প্রতিষ্ঠার মুখ্য ভূমিকায় তিনি ছিলেন। গত ১৫ বছর ধরে তিনি এই সাংবাদিক পেশার সাথে যুক্ত। সাংবাদিকতা শুরু করেন আজকের ফরিয়াদ ও সকালবেলা দুটি প্রভাতি পত্রিকা দিয়ে। বর্তমানে তিনি ভ্যানগার্ড ও লাইভ ২৪ চ্যানেলে কর্তব্যরত ছিলেন। তিনি বক্সনগর এ সত্য ও নিষ্ঠার সহিত সামাজিক দায়িত্ব নিয়ে মানুষের সেবায় সর্বদা নিযুক্ত থাকতেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu