চোরের উপদ্রবে আতঙ্কিত ধর্মনগর- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ এপ্রিল
শনিবার
ধর্মনগর প্রতিনিধি:- নিশিকুটুম্ব এর দৌরাত্ম্যে নাজেহাল ধর্মনগর বাসি। বিগত বেশ কিছুদিন ধরে ধর্মনগরের আনাচে-কানাচে শুরু হয়েছে চোরের উপদ্রব। বিভিন্ন সময় শহরের এবং আশপাশের বিভিন্ন বাড়িতে হানা দিয়ে চোরের দল বাইক নিয়ে পালাচ্ছে, কখনো আবার বাড়ির সোনাদানা নগদ অর্থ রাতের অন্ধকারের লুট করছে।
এভাবেই বহুদিন ধরে ধর্মনগরের চলছে একের পর এক চুরির ঘটনা। এবার বাসাবাড়িতে চুরির সাথে সাথে চোরের দল থাবা বসাচ্ছে সরকারি দপ্তরে। গত শনিবার সাত সকালেই ধর্মনগর অফিস টিলা কালীবাড়ি সংলগ্নে এলাকাবাসীরা দেখতে পায় শুক্রবার গভীর রাতের আধারে এলাকার একাধিক দোকানে হাত বসিয়েছে চোরের দল। এই ঘটনা চারিদিকে চাউর হতেই এলাকায় শুরু হয় হইচই। এলাকার লোকজন খবর দেয়  ধর্মনগর থানায়।
এরইমধ্যে এলাকাবাসী লক্ষ করে চোরের দল রাতের অন্ধকারে অফিস টিলার বার্মার ট্রেডিং সহ আরো একটি দোকানের সাথে সাথে একই এলাকার ওয়েট এন্ড মেজারমেন্ট অফিসের দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেছে। যদিও চোরের দল অফিসের ভেতর থেকে কোনো কিছু নিতে পারেনি বলে জানিয়েছেন অফিস কর্তৃপক্ষ। তবে বর্মা ট্রেডার্সের মালিক জানিয়েছেন চোরের দল তার দোকান থেকে প্রায় ২৫ থেকে ৩০ হাজার টাকা নিয়ে পালিয়েছে। ধর্মনগর শহরে ঘনঘন এমন চুরি কান্ড ঘটায় সাধারণ জনজীবনে আতঙ্কের বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu