এডিসি এলাকাতে রাজ্য সরকারের কোনো অফিস খোলা যাবে হুমকি দিল তিপ্রা মথা- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৭ এপ্রিল
মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- মুঙ্গিয়াকামী ব্লক অফিসে দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, মুখ্যমন্ত্রী এবং উপমুখ্যমন্ত্রীর ছবি সাটানো যাবে না। এডিসি এলাকাতে রাজ্য সরকারের কোনো অফিস খোলা যাবে না এমনটাই হুমকি দিল নতুন করে গজিয়ে ওঠা তিপ্রা মথা দলের কর্মীরা । ঘটনা সোমবার মুঙ্গিয়া কামী ব্লকে । 
ঘটনার অভিযোগ মূলে জানা যায় সোমবার সাড়ে এগারোটা নাগাদ তিপ্রা মথা দলের ১৫/২০ জন  কর্মী মুঙ্গিয়া কামী ব্লকে যায়। মুঙ্গিয়া কামী ব্লকে সাধারন জনগন এসেছিল বিভিন্ন কাজের জন্য ওইসব কর্মীরা সাধারণ মানুষজনদের অফিস থেকে বের করে দেয় । পরে ওইসব কর্মীরা ব্লকের চেয়ারম্যান সুনীল দেববর্মা ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মাকে অফিস থেকে চলে যেতে বলে । এব্যাপারে বিকাশ দেববর্মা জানায়, রুদ্রমূর্তিতে তিপ্রা মথা দলের কর্মীরা একপ্রকার হুলিয়া জারি করে । 
পরে চেয়ারম্যান সুনীল দেববর্মা এবং ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা অফিসের কক্ষ ছেড়ে চলে আসেন । তিনি এও জানান গোটা ব্যাপারটি বিজেপি দলের রাজ্য নেতৃত্ব এবং আইপিএফটি দলের রাজ্য নেতৃত্ব এবং কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ককে জানানো হয়েছে । তিপ্রা মথা দলের কর্মীরা ব্লকের চেয়ারম্যান সুনীল দেববর্মাকেও অফিস কক্ষ থেকে বের করে দেয় । এদিকে চেয়ারম্যান সুনীল দেববর্মা জানান, গোটা ঘটনাটি রাজ্য সরকারের নজরে নিয়ে যাওয়া হবে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu