তেলিয়ামুড়া পৌর পরিষদ নিল একটি নতুন উদ্যোগ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৩ এপ্রিল
মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া পৌর এলাকা কে সুন্দর স্বচ্ছ ও নির্মল রাখতে তেলিয়ামুড়া পৌর পরিষদের উদ্যোগে সেক্রিকেশন সেন্টার নির্মাণের কাজ শুরু হয়েছে। তবে ইতিমধ্যে তেলিয়ামুড়া পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের সেক্রিকেশন সেন্টার নির্মাণের কাজ শেষ পর্যায়ে।
তেলিয়ামুড়া পৌর এলাকায় যাতে কোথাও নোংরা আবর্জনা না থাকে এবং সেই নোংরা আবর্জনা গুলিকে সাফাই কর্মীদের মাধ্যমে এই সেক্রিকেশন সেন্টারে এনে রাখা হবে। সেক্রিকেশন সেন্টারের কাজে প্রায় চার লক্ষ টাকা ব্যয় হয়, ইতিমধ্যে কাজ শেষ পর্যায়ে। এই সেক্রিকেশন সেন্টারে পচনশীল এবং অপচনশীল বর্জ্য পদার্থ গুলি এনে রাখা হবে। তার মধ্য থেকে অপচনশীল বর্জ্য পদার্থ গুলিকে অন্যত্র পাঠানো হবে। এবং পচনশীল বর্জ্য পদার্থ গুলির দিয়ে সার বা অন্যান্য জিনিস তৈরি করা হবে সেই লক্ষ্যমাত্রা কে সামনে রেখে তেলিয়ামুড়া পৌর পরিষদ কাজ করে চলছে।
এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়া পৌর পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান রুপক সরকার বলেন এই কাজের মাধ্যমেই তেলিয়ামুড়া বাসীকে একটি সুন্দর পরিবেশ প্রদান করা যাবে। তাছাড়া তিনি স্বচ্ছতা এবং সৌন্দর্যায়নের জন্য তেলিয়ামুড়া পৌর পরিষদ যে গোটা রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে তার জন্য তেলিয়ামুড়া পৌরবাসীকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu