তেলিয়ামুড়ার ডিডাব্লিউএস দপ্তরের অফিস পরিদর্শন করে হতবাক বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ এপ্রিল
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া বিভিন্ন সরকারি অফিস গুলোতে কর্মসংস্কৃতি কতটা লাটে তা এলাকার খুঁদ বিধায়িকা কল্যাণী রায় ডিডাব্লিউএস দপ্তরের অফিস পরিদর্শন কালে উপলব্ধি করন। দীর্ঘদিন ধরে অভিযোগ ছিল স্থানীয় ডিডাব্লিউএস অফিসের কর্মচারীরা ঠিকমতো অফিসে আসেন না।
এই অভিযোগের ভিত্তিতে এলাকার বিধায়িক তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় সোমবার দুপুর বারোটা নাগাদ তেলিয়ামুড়া স্থিত ডিডাব্লিউএস দপ্তরের অফিস পরিদর্শনে যান। বিধায়িকা অফিসে পা রেখেই কর্মসংস্কৃতি প্রত্যক্ষ করে হতবাক হয়ে পড়েন। অফিসের টেবিল চেয়ার গুলি ছিলো ফাঁকা, আর যে কয়েকজন কর্মচারী অফিসে এসেছেন তারা ঘুমে এবং মোবাইল ফোন নিয়ে ব্যাস্ত।
কর্মচারীরা সরকারি ভাবে বেতন পেলেও সরকারি ভাবে কাজ করার ব্যাপারটি অনেকটাই উদাসীন যা সোমবার অফিসে গিয়ে প্রত্যক্ষ করা গেল। বিধায়িক এই অফিসের কর্মচারীদের নিত্যদিনের হাজিরার খাতা প্রত্যক্ষ করেন। পরে বিধায়িকা এই অফিসের অফিস কর্তৃপক্ষ হরমোহন দেববর্মার কাছে অফিস কর্মসংস্কৃতির ব্যাপারে জানতে চাইলে অফিস কর্তৃপক্ষ ও সঠিক ভাবে জানাতে পারেননি। পরে বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় ডিডাব্লিউএস দপ্তরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারকে ও বিষয়টি জানিয়েছেন। উল্লেখ থাকে তেলিয়ামুড়া পৌর পরিষদ এলাকার ১৩ এবং ১৪নং দুটি ওয়ার্ল্ডে জল সংকট এর ব্যাপারটি নিয়ে ও বিধায়িকা দপ্তরের উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu