Ad Code

Responsive Advertisement

অটোচালক কে মারধরের প্রতিবাদে রাস্তা অবরোধ ঘটনাস্থলে ছুটে এলো পুলিশ- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৯ এপ্রিল
শুক্রবার
ধর্মনগর প্রতিনিধি:- ঘটনার বিবরণে জানা গেছে বুধবার ধর্মনগর নতুন বাজার এলাকার বাসিন্দা তথা অটোচালক উপেন্দ্র নাথকে ঐ এলাকার ইছাই পাড়ার আব্দুল কালাম মিয়া মারধর করেন।
তারই প্রতিবাদে ভারতীয় মজদুর সংঘের সদস্য অর্থাৎ যান চালকেরা  ঐক্যবদ্ধ হয়ে বৃহস্পতিবার সকাল থেকে কদমতলা-ধর্মনগর যাওয়া আসার মূল সড়কটির নতুন বাজার এলাকায় অবরোধ করে বসে। এতে স্তব্ধ হয়ে পরে ধর্মনগর কদমতলা ভায়া চুড়াইবাড়ির যান চলাচল। ঘটনার খবর পেয়ে অবরোধ স্থলে ছুটে আসেন কদমতলা থানার পুলিশ। এদিকে পথ অবরোধকারী যান চালকেরা জানান বুধবার ধর্মনগর মহকুমার ইচাইপাড়া এলাকার বাসিন্দা কালাম মিয়া নামের এক যুবক অটো চালক উপেন্দ্র নাথের উপর ইচাইপাড় এলাকায় আক্রমণ চালায়। 
বর্তমানে অটোচালক উপেন্দ্র নাথ ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল রাতেই আক্রমণকারী কালাম মিয়ার নামে কদমতলা থানায় মামলা দায় করা হয়েছে। কিন্তু কদমতলা থানার পুলিশ কালাম মিয়াকে গ্রেপ্তার করতে পারেনি। এই প্রতিবাদে উক্ত আক্রমণের ঘটনার সুষ্ঠু তদন্ত ও কালাম মিয়াকে গ্রেপ্তারের দাবিতেই বৃহস্পতিবার সকাল থেকেই ধর্মনগর-কদমতলা সড়ক অবরোধ করে বসেন যান চালকেরা। দীর্ঘক্ষন সড়ক অবরোধের ফলে রাস্তার দুধারেই প্রচুর সংখ্যক গাড়ী দাড়িয়ে থাকতে হয় যার ফলে চরম দুর্ভোগ পড়তে হয় যাত্রীদের। ঘটনাস্থলে পৌঁছে কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার, জানান বুধবার কালাম মিয়ার বিরুদ্ধে কদমতলা থানায় মামলা হওয়ার পর রাতেই পুলিশ তার বাড়িতে তাকে গ্রেপ্তার করতে যায়। কিন্তু বাড়ি থেকে কালাম মিয়া গা ঢাকা দিলে তাকে পাওয়া যায়নি। অতিসত্বর অভিযুক্ত কালাম মিয়া কে গ্রেফতার করা হবে বলে আশ্বাস দেন ওসি।  অবশেষে পথ অবরোধ কারী যান চালকেরা আক্রমণকারী কালাম মিয়াকে গ্রেপ্তারের আশ্বাস পেয়ে অবরোধ মুক্ত করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu