বিজয়ী উল্লাসে জলছে রাজ্যের একাংশ পাহাড়ী জনপদগুলি- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ এপ্রিল
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- স্ব-শাসিত জেলা পরিষদের নির্বাচনের ফলা ফলাফল জনসমক্ষে ঘোষণার কয়েক ঘন্টা পর থেকেই বিজয়ী উল্লাসে জলছে রাজ্যের একাংশ পাহাড়ী জনপদগুলি। এই প্রতিহিংসার আগুন থেকে রেহাই পায়নি ১১ মহারানী তেলিয়ামুড়া কেন্দ্রের বিভিন্ন জনপদ গুলি।
রবিবার ওই ক্ষতিগ্রস্ত এলাকা গুলি পরিদর্শন করেন রাজ্যের বনমন্ত্রী মেবার কুমার জমাতিয়া, বিজেপি আইপিএফটি জোটের প্রার্থী গীতা দেববর্মা সহ আইপিএফটির এক বিশাল প্রতিনিধিদল। এদিন এই প্রতিনিধি দলটি প্রথমে মানিক বাজার এলাকায় পরিদর্শনে যান সেখানে তিনি সদলীয় আইপিএফটি উত্তর গোকুলনগর রিজনাল অফিস পরিদর্শন করেন এবং কর্মী-সমর্থকদের সাথে কথা বলেন, এবং কিভাবে নির্বাচনে সন্ত্রাসের আগুনে পুড়ে ছাই হলো অফিসটি এ বিষয়ে খোঁজ-খবর নেন তিনি। একই সময় মানিক বাজার এলাকায় এক ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি জানেন শনিবার রাতের কোনো এক সময় মুদির দোকানে লুটপাট চালায় দুস্কৃতিকারীরা। এদিনেই মুঙ্গিয়াকামী এলাকার মুঙ্গিয়াকামী দ্বাদশ শ্রেণী বিদ্যালয় সংলগ্ন সন্ত্রাসের আগুনে ভস্মীভূত হয়ে যাওয়া তিনটি দোকান পরিদর্শন করেন রাজ্যের বনমন্ত্রী মেবার কুমার জমাতিয়া। পরে তিনি আগুনে ভস্মীভূত হয়ে যাওয়া দোকান মালিকদের সাথে কথা বলেন, ক্ষয়ক্ষতির পরিমানের বিষয়ে ও খোঁজখবর নেন। পরিদর্শনকালে রাজ্যের বনমন্ত্রী মেবার কুমার জমাতিয়া বলেন, নির্বাচনে হার জিত থাকেই তবে এই ধরনের সন্ত্রাস কেন? একই দিনে তিনি খোয়াই জেলার বিভিন্ন নির্বাচনী সন্ত্রাসের ক্ষতিগ্রস্ত হওয়া এলাকার মানুষজনদের সাথে কথা বলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu