প্রেমে ব্যার্থ হয়ে প্রেমিক কতৃক অভিনব কৌশল অবলম্বন -Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ এপ্রিল
সোমবার
পানিসাগর প্রতিনিধি:- ঘটনা উওর জেলার পানিসাগর এলাকায়। ঘটনার বিবরনে প্রকাশ পানিসাগর থানার অন্তর্গত দক্ষিণ পানিসাগর দুই নং  ওয়ার্ডের বাসিন্দা পেশায় কৃষক প্রেমধন চৌধুরীর দ্বাদশ শ্রেণিতে পাঠরত সুপুএ বাপ্টু চৌধুরী পাশ্ববর্তী নগর পঞ্চায়েত এলাকায় সাত নং ওয়ার্ডের পিতৃ হারা জৈনিক ব্যাক্তির দ্বাদশ শ্রেণিতে পাঠরত কন্যার সহিত দীর্ঘ সাত বছরের প্রেমে প্রতারিত হয়ে নিজ বাড়ির সম্মুখে রাস্তার পাশে মেয়টির ছবি সম্বলিত ফ্লেক্স লাগিয়ে নাটকীয় ভাবে নাটক মন্তস্ত করে।
এই মর্মে গতকাল সকালে এলাকাবাসীরা দৃশ্যটি প্রত্যক্ষ করে সংবাদ মাধ্যমকে অবগত করলে সংবাদ কর্মীরা যথা স্থানে উপস্থিত হয় এবং সমস্ত বিষয়টি অনুধাবন করে ফ্লেক্সে থাকা ছবি মোতাবেক ছেলেটিকে সনাক্ত করে ওর বাড়িতে গিয়ে বিষয়টি জানতে চাইলে অভিযুক্ত বাপ্টু নব্বই শতাংশ পাল্টি খেয়ে সমস্ত ঘটনাটিকে আড়াল করে এবং সমস্ত দোষ মেয়িটির উপর দিয়ে দেয়। পরবর্তীতে সংবাদ কর্মীরা বিষয়টির সত্যতা যাচাই করতে ফ্লেক্স সম্বলিত ছবিতে থাকা মেয়েটির বাড়িতে বিষয়টি জানতে গেলে মেয়েটি মা সংবাদ মাধ্যম কে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। মেয়েটির মা সাংবাদিক দের জানান যে, অভিযুক্ত বাপ্টু মেয়েকে যখন তখন উত্যক্ত করতো। এই ঘটনায় মেয়েটির মা নিরুপায় হয়ে গতকাল বিকেলে ছেলেটির বিরুদ্ধে লিখিত অভিযোগ করে পানিসাগর থানায়।
সেই মোতাবেক পানিসাগর থানায় অভিযুক্ত ছেলেটিকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ছেলেটি সমস্ত ঘটনা স্বীকার করে।পরবর্তীতে পানিসাগর থানার পুলিশ এবং এলাকার লোকজন এর উপস্তিথিতে ছেলেটিকে দিয়ে সমস্ত ফ্লেক্স পোষ্টার সহ যাবতীয় সব খুলিয়ে পানিসাগর থানায় নিয়ে আসে। কিন্ত এই সমস্ত ঘটনা কোন না কোন অঙ্গাত কারনে সংবাদ মাধ্যমকে গোপন রাখা হয়।
এই ধরনের অপকর্ম থেকে অভিযুক্ত ছেলেটিকে আড়াল করে আজ বিকেলে নাকি পানিসাগর থানায় উভয় পরিবারের মধ্যে সমযোতার মাধ্যমে বিষয়টি মিটমাট করে নেওয়া হবে। তবে কি অভিযুক্তের তরফ থেকে মেয়টির পরিবারকে কোন ধরনের হুমকি ধমকি প্রদর্শন করা হয়েছে।এই নিয়ে এলাকায় গুনজন চলছে।ব্যার্থ প্রেমে হাবুডুবু খেয়ে এই ধরনের অভিনভ কৌশলে নাটক মন্তস্ত করায় গোটা এলাকা জোরে উওেজন বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu