Ad Code

Responsive Advertisement

আবারো রেলের ধাক্কায় ছিটকে পড়ে মৃত্যু- Sabij Tripura News

সবুজ ত্রিপুরা
৭ এপ্রিল
বুধবার
পানিসাগর প্রতিনিধি:- ঘটনাটি ঘটে উওর জেলার পানিসাগরের সরকারি রেগুলেটেড মার্কেট সংলগ্ন রেললাইনে। ঘটনার বিবরনে যানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়ে পশ্চিম পানিসাগর নগর এলাকার এক নং ওয়ার্ডের বাসিন্দা পেশায় দিনমজুর ধীরেন্দ্র নাথ(৫১) পানিসাগর বাজারে যাওয়ার পর রাএিতে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোক জন অনেক্ষন অপেক্ষা করে রাএি অনেকটা হওয়াতে ঘুমিয়ে পড়ে।
সকাল আনুমানিক নয়টা নাগাদ ধীরেন্দ্র নাথের বাড়িতে খবর যায়, সে গুরুতর আহত অবস্থায় রেল লাইনের পাশে জমিতে পরে রয়েছে। তড়িঘড়ি পরিবারের লোকজন ঘটনা স্হলে ছুটে আসে এবং আশঙ্কা জনক অবস্হায় উদ্ধার করে পানিসাগর কমিওনিটি হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা ওর শারীরিক অবস্হার অবনতি দেখে তড়িঘড়ি ধর্মনগর জেলা হাসপাতালে রেফার করে।জেলা হাসপাতালে যাবার পথে দূর্ভাগ্যবশত মৃত্যুর কোলে ডলে পরে।
জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্হলে পৌছায় পানিসাগর থানার ওসি সৌগত চাকমা মহাশয়। ঘটনা স্থল থেকে প্রাপ্ত তদন্ত সাপেক্ষে অনুমান করা হচ্ছে ধর্মনগর থেকে আগরতলা গামী পেসেন্জার ট্রেনের ধাক্কায় রেল লাইন থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হয়। এলাকাটি জনশূন্য হওয়াতে জানা জানি হতে কিছুটা সময় অতিবাহিত হয়। ঘটনাটি রেলওয়ে দপ্তর কে জানানো হয়েছে। আইনিগত প্রক্রিয়া মোতাবেক মৃত দেহ ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। যদিও পরিবার থেকে দাবি করা হয় এটি কোন দুর্ঘটনা নয়, এটি একটি পরিকল্পিত হত্যা। পরিবারের অভিযোগের সত্যতা খুজতে মাঠে নেমে পড়েছে পানিসাগর থানার পুলিশ। এই মর্মে ধর্মনগর থানায় একটি জিডি এন্ট্রি করাহয়। দিনমজুরের অস্বাভাবিক মৃত্যুতে গেটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu