Ad Code

Responsive Advertisement

পথ দুর্ঘটনায় মৃত্যু ২৭ বছর বয়সি এক যুবকের- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮এপ্রিল
বৃহস্পতিবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- ঘটনা তেলিয়ামুড়া থানাধীন ইচারবিল এলাকায় তেলিয়ামুড়া খোয়াই সড়কে বুধবার রাত প্রায় সাড়ে বারোটা নাগাদ।
মৃত যুবকের নাম দীপঙ্কর শীল। ঘটনার বিবরণে জানা যায়, মোহরছড়া দেবেন্দ্র সর্দার পাড়ার বাসিন্দা মন্টু শীলের ছেলে দীপঙ্কর শীল আগরতলার কল্যাণীতে একটি বেকারিতে কেক বানানোর কাজে প্রশিক্ষণ নেয়। বুধবার দীপঙ্কর টিআর০৬-০২১৬ নম্বরের একটি মারুতি গাড়ি করে আগরতলা থেকে রাতে মোহড়ছড়া স্থিত নিজ বাড়িতে যাচ্ছিল। গাড়িটি তেলিয়ামুড়া থানাধীন ইচারবিল এলাকায় এসে একটি বিদ্যুৎ খুঁটির সাথে সজোরে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা দীপঙ্কর শীল গাড়ি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। 

সংবাদ সূত্রে জানা যায়, ওই গাড়িটি ড্রাইভিং করছিল মদমত্ত অবস্থায় থাকা দীপঙ্কর বিশ্বাস নামের এক যুবক। এই দীপঙ্কর বিশ্বাসের বাড়ি ও মোহর ছড়া দেবেন্দ্র সর্দার পাড়াতেই। দুর্ঘটনার পর দীপঙ্কর বিশ্বাস পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে দমকলকর্মীরা দীপঙ্কর শীল কে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দীপঙ্করকে মৃত বলে ঘোষণা করে। এই মর্মান্তিক ঘটনা ঘিরে এলাকায় সুখের ছায়া বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu