গৃহবধূর রহস্যজনক মৃত্যু- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ এপ্রিল
সোমবার
বিশালগড় প্রতিনিধি:- ঘটনা বিশালগড় থানার অন্তর্গত লাল সিং মুড়া মন্ডপ টিলা এলাকায়, ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে । সংবাদ সূত্রে জানা যায় বিশালগড় লাল সিং মুড়া এলাকার রাজিব মিয়া পেশায় রাজমিস্ত্রি এবং একই এলাকার মেয়ে সখিনা বেগমের সাথে ভালোবাসার সম্পর্ক হয় । 
সম্পর্কটি মেনে নিতে পারছিল না সখিনার পরিবারের লোকজন । কিন্তু গত তিন মাস পূর্বে তারা পরিবারের অজান্তে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করে । তখন থেকে সখিনার পরিবার  সখিনার সাথে কোন খোঁজ খবর নেয়নি বলে জানা যায় । সকিনা রাজিব মিয়ার সাথে সংসার শুরু করে । কিন্তু সোমবার বেলা ১২টার সময় রাজিব একটি গাড়ি করে সখিনাকে বিশালগড় হাসপাতালে নিয়ে আসেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দেখতে পায় সখিনার গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং অনেক আগেই মৃত্যু হয়েছে তার । 
চিকিৎসকরা তখন পুলিশকে খবর দেয় । পুলিশ আসলে হাসপাতাল থেকে স্বামী রাজিব সহ সঙ্গে থাকা সবাই পালিয়ে যায় । বিশালগড় থানায় পুলিশ ঘটনা তদন্ত শুরু করছে । হাসপাতালের চত্বরে এখন শুধু একটাই আলুড়ন যে সখিনার মৃত্যুর পেছনে বিরাট রহস্য লুকিয়ে রয়েছে । এখন দেখার বিষয় পুলিশের তদন্তে কি বেরিয়ে আসে । বিশালগড় থেকে নিজস্ব প্রতিনিধি রিপোর্ট ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu