তেলিয়ামুড়ায় তল্লাশি চিলিয়ে বেরিয়ে আসে ৮৭৪ কেজি অবৈধ গাঁজা- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ এপ্রিল
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- নিত্য দিনের মতো সোমবার সকালে তেলিয়ামুড়া ট্রাফিক ইউনিট এবং তেলিয়ামুড়া থানার পুলিশ তেলিয়ামুড়া স্থিত হাওয়াই বাড়ি নাকা পয়েন্ট এলাকায় রুটিন ভেহিকেলস চেকিং এ বসে । এই অবস্থায় আচমকায় এএসআই বিজয় দাস গোপনে সংবাদ পায় আগরতলা থেকে একটি লরিতে করে অবৈধ গাঁজা আসছে । 
তৎক্ষণাৎ ভেহিকেল চেকিং করার সময় ইউপি৫০সিটি-৫০৬৪ নম্বরের একটি লরি আগরতলা থেকে আসতে দেখে গাড়িটিকে সিগনাল দেয় থামানোর জন্য পুলিশ । পরে এএসআই বিজয় দাস সহ পুলিশকর্মীরা গাড়িটিতে তন্নতন্ন করে তল্লাশি চালায় । এতেই বেরিয়ে আসে ৮৭৪ কেজি অবৈধ গাঁজা । যার বাজার মূল্য ৫০ লক্ষ টাকার উপর । অবৈধ গাঁজা উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন খোয়াই জেলার ট্রাফিক ডিএসপি বিক্রম জিৎ শুক্ল দাস, তেলিয়ামুড়া থানার ওসি নাড়ুগোপাল দেব, তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া । এদিকে পুলিশ আটককৃত লরির চালক ও সহ চালককে গ্রেফতার করে থানায় নিয়ে যায় । 
জানা গেছে, চালকের নাম ধীরেন্দ্র কুমার বাড়ি বিহার এবং সহ চালকের নাম বিনোদ যাদব বাড়ি উত্তর প্রদেশে । ধৃতদের বর্তমানে তেলিয়ামুড়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে । সংবাদ সূত্রে জানা যায় ওই লরিটিতে অবৈধ গাঁজা গুলি লোডিং হয় রাজধানীর বণিক্য চৌমুনী থেকে । অবৈধ গাঁজা গুলি লরি যুগে বহি রাজ্যে নিয়ে যাওয়ার জন্য যাচ্ছিল ওই দুই যুবক । আটককৃত গাড়িটিতে তল্লাশি চালানোর সময় একই গাড়িতে দুই রকম নম্বর প্লেট প্রত্যক্ষ করে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu