ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শিশু ও মহিলা সহ চারজন- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ এপ্রিল
শনিবার
পানিসাগর প্রতিনিধি:- ঘটনা গত বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচ ঘটিকায় উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহাকুমার অন্তর্গত জলাবাসা গ্রাম পঞ্চায়েতের ১ নং ওয়ার্ডের শিব বাড়ির সম্মুখে। তখন সন্ধ্যা ঘনিয়ে আসছিল, সেই মুহূর্তে পেকুছড়া নিবাসী মুকুল দেব টিআর০২এ২২৭৪ নাম্বারের অটোরিকশা করে দুজন মহিলা এবং একজন শিশু জলাবাসা অভিমুখে আসছিল।
শিব বাড়ি সম্মুখে আসার পর রৌয়া গ্রাম পঞ্চায়েতের অধীনস্থ বাইক চালক তজিম উদ্দিন টিআর০৫ডি৫৩৮২ নাম্বারের বাইকটি নিয়ে দ্রুতগতিতে বিপরীত অভিমুখ থেকে এসে অটোরিকশায় সুজাসুজি ধাক্কা দেওয়ার কারণে দুর্ঘটনা সংঘটিত হয়। সাথে সাথেই বাইক চালক ও অটোচালক সহ অটোরিকশার যাত্রী শিশু এবং দুই মহিলা গুরুতর আহত হন। দুর্ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীগন ঘটনাস্থলে ছুটে এসে দুর্ঘটনাগ্রস্ত চারজনকেই প্রাথমিক চিকিৎসার জন্য জলাবাসা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন।
কর্তব্যরত চিকিৎসক গণ তড়িঘড়ি গুরুতর আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা সম্পন্ন করে আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ধর্মনগর জেলা হাসপাতালে প্রেরণ করেন। উনারা পূর্ব রৌয়া বত্রিশ দ্রোন এলাকায় বাসিন্দার নৃপেন্দ্র নাথ এর নাতি ও নাতনি। আজ সংবাদ প্রতিনিধি আহতদের আত্মীয়স্বজনের কাছে টেলিফোন মারফত খবর নিয়ে জানতে পারেন যে বাইক চালক তজিম উদ্দিন এর আঘাত গুরুতর হওয়ার কারণে গতকালই সুচিকিৎসার জন্য আগরতলা জিবি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কিন্তু ভাগ্যের পরিহাসে ২৩ এপ্রিল শুক্রবার সকাল বেলা আগরতলা জিবি হাসপাতালে বাইক চালক তাজিম উদ্দিন এর মৃত্যু হয়।দুই সন্তানের পিতা বাইক চালক তজিম উদ্দিন এর পথ দুর্ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর কারণে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu