Ad Code

Responsive Advertisement

ই-কার্ডের মাধ্যমে চিকিৎসার সুবিধা লাভ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৬ এপ্রিল
মঙ্গলবার
বিশেষ প্রতিনিধি:- দক্ষিণ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের উদ্যোগ আয়ুষ্মান ভারত প্রধানমন্ত্রী জন আরোগ্য যোজনার উপর এক বিশেষ কর্মসূচির আয়োজন করা হয়।
এই কর্মসূচির অঙ্গ হিসাবেস্বাস্থ্যকর্মীরা বেনিফিসারিদের বাড়ি বাড়ি গিয়ে আয়ুষ্মান ভারত প্রধানমন্ত্রী জন আরোগ্য যোজনার সুফলগুলি সম্পর্কে মত বিনিময় করেন।গত ১ এপ্রিল দক্ষিণ ত্রিপুরা জেলার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক এবং আয়ুষ্মান ভারত প্রধানমন্ত্রী জন আরোগ্য যোজনার জেলা প্রগ্রাম কো-অর্ডিনেটর এই যোজনার অধীন চিকিৎসা সাহায্য পেয়েছেন এমন দু’জন সুবিধাভোগীর রোগির বাড়িতে গিয়ে মতবিনিময় করে আসেন। 


তারা জানান যে, এই কার্ড না থাকলে তাদের পক্ষে চিকিৎসা করানো সম্ভব ছিলো না। স্থানীয় আশাকর্মীদের মাধ্যমে ই-কার্ড করার কথা শুনে তারা এই কার্ড করেন। এর ফলেই আগরতলা বেসরকারি আইএলএস হসপিটালে একজনের গল ব্লাডার স্টোনের অপারেশন এবং অন্য জনের হার্টের সমস্যার বিনামূল্যে চিকিৎসা করার সুযোগ পেয়েছেন বলে সুবিধাভোগীরা  জানিয়েছেন। তাই যারা এখনও আয়ুষ্মন ভারত প্রধানমন্ত্রী জন আরোগ্য যোজনায় ই-কার্ড  করেননি তাদের ই-কার্ড করার জন্য তারা আহ্বান রাখেন। পরিবার কল্যাণ ও রোগ প্রতিরোধক  দপ্তরের অধিকর্তা এক প্রেস রিলিজে এই সংবাদ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu